ব্রেকিং নিউজ
নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম নির্বাচনে অনিয়মের খবরে যুক্তরাষ্ট্র এখনো উদ্বিগ্ন

ক্যামেরনের ব্যাটিং তাণ্ডবে জয়ের পথে মুম্বাই

Ayesha Siddika | আপডেট: ২১ মে ২০২৩ - ০৭:৪৬:৫২ পিএম

স্পোর্টস ডেস্ক : রোহিত শর্মা ও ক্যামেরান গ্রিনের ব্যাটিং তাণ্ডবে জয়ের পথে মুম্বাই ইন্ডিয়ান্স। প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে জয়ের বিকল্প নেই মুম্বাইয়ের।

এমন কঠিন সমীকরণের ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে ২০১ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে মুম্বাইয়। টার্গেট তাড়া করতে নেমে ২.৫ ওভারে দলীয় ২০ রানে ফেরেন ওপেনার ইশান কিশান। 

এরপর ওয়ান ডাউনে নামা ক্যামেরন গ্রিনকে সঙ্গে নিয়ে ৬৫ বলে ১২৮ রানের জুটি গড়েন অধিনায়ক রোহিত শর্মা। জয়ের জন্য শেষ ৪২ মুম্বাইয়ের প্রয়োজন ছিল মাত্র ৫৩ রান।

খেলার এমন অবস্থায় পানি পান বিরতি থেকে ফিরেই ক্যাচ তুলে দিয়ে ফেরেন রোহিত। তিনি ৩৭ বলে ৮টি চার আর এক ছক্কার সাহায্যে ৫৬ রান করে আউট হন। 

দলকে জয় উপহার দিতে লড়াই করে যাচ্ছেন ক্যামেরন গ্রিন। তাকে সঙ্গ দিচ্ছেন সুরাইয়া কুমার যাদব। 

রোববার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনারের ব্যাটিং তাণ্ডবে রানের পাহাড় গড়ে হায়দরাবাদ। 

উদ্বোধনীতে ১৩.৫ ওভারে ১৪০ রানের জুটি গড়েন মায়াঙ্ক আগারওয়াল ও ভিভরত্ম শর্মা। ৪৬ বলে ৮টি চার আর ৪টি ছক্কার সাহায্যে দলীয় সর্বোচ্চ ৮৩ রান করেন মায়াঙ্ক।

৪৭ বলে ৯টি চার আর দুটি ছক্কার সাহায্যে ৬৯ রান করেন শর্মা। তাদের ব্যাটিং তাণ্ডবে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০০ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে হায়দরাবাদ। এছাড়া ১৮ ও ১৩ রান করে করেন হেনরি ক্লেসেন ও অধিনায়ক এইডেন মার্ক ওরাম।

 

 

কিউটিভি/আয়শা/২১ মে ২০২৩,/সন্ধ্যা ৭:৪৫

▎সর্বশেষ

ad