ঝালকাঠি রাজাপুরে প্রধান শিক্ষিকাকে বেঁধে দুর্ধর্ষ ডাকাতি

Ayesha Siddika | আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ - ০৫:১১:৫২ পিএম
গাজী মো. গিয়াস উদ্দিন,ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে বেঁধে রেখে প্রধান শিক্ষিকার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রাজাপুর উপজেলার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু মৃধার বাসায় সোমবার (১৯ডিসেম্বর) দিবাগত রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।  রাজাপুর শহরের মধ্যে থানা থেকে মাত্র আধা কিলোমিটার দূরে ডাকাতির ঘটনায় এলাকায় ব্যাপক আতংক ও কৌতূহল দেখা দিয়েছে।

সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু মৃধার স্ত্রী প্রধান শিক্ষিকা মাহমুদা খানম জানায়,তার পরিবারের সকলেই একটি কাজে ঢাকায় অবস্থান করছে। তিনি প্রতিদিনের মত রাতের খাওয়াদাওয়া শেষে বাসার দ্বিতীয় তলায় তার রুমে ঘুমিয়ে ছিলেন। রাত অনুমান একটার দিকে ডাকাতরা রান্না ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। হঠাৎ গভীর রাতে তার গলায় থাকা চেইন ধরে টানদেয় তখন তিনি ঘুম থেকে জেগে চিৎকার দিলে ডাকাতরা গামছা ও চাদর দিয়ে হাত ও মুখ বেধে ফেলে। এরপর আলমিরার চাবি চায় ও স্বর্ণ অলংকার কোথায় আছে তা জানতে চায়।

একপর্যায় আলমিরা খুলে ১২ভরি স্বর্ণ ও নগদ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায়। ডাকাতরা অন্য দুইটি কক্ষে তছনছ করে আরো অনেক মালামাল নিয়ে যায়। মোট আট জন ডাকাত দেড় ঘন্টা অবস্থান করে ডাকাতি শেষে চলে যায়। এ ব্যাপারে রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র বলেন,ডাকাতির সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে। এখনও লিখিত অভিযোগ পাইনি,লিখিত অভিযোগ পেলে পরবতী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কিউটিভি/আয়শা/২০ ডিসেম্বর ২০২২,খ্রিস্টাব্দ/বিকাল ৪:৫৮

▎সর্বশেষ

ad