শার্শায় আবারো কৃষকের দুই গরু চুরি

Ayesha Siddika | আপডেট: ০৩ জুলাই ২০২৪ - ০৮:৫০:৫৬ পিএম

শার্শা(যশোর)সংবাদদাতা : যশোরের শার্শা আবারো এক রাতে কৃষকের দুই গরু চুরি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিনগত রাতে শার্শার দক্ষিন বুরুজবাগান পশ্চিম পাড়া গ্রামে। চুরি যাওয়া গরুর মালিক দক্ষিন বুরুজবাগান পশ্চিম পাড়া গ্রামের মৃত মিরাজ হোসেনের ছেলে কৃষক গোলাম মোস্তফা বলেন ২জুলাই মঙ্গলবার রাতের কোন এক সময় তার আধাপাকা গোয়াল ঘরের তালা ভেঙ্গে চোরেরা তার হাল চাষের লাল রংয়ের বড় বড় দুটি দামড়া গরু চুরি করে নিয়ে গেছে।

গরু দুটির আনুমানিক মুল্য প্রায় ৫ লক্ষ টাকা। কৃষকগোলামমোস্তফা বলেন তার এই গরু দিয়ে অন্যেও জমিতে চাষ করে সংসার চালাতো। সামনে আমন মৌসুম শুরুর আগেই তার হালের গরু দুটি চুরি হওয়ায় সে ভেঙ্গে পড়েছে। গোলাম মোস্তফা বলেন এই মুহুর্তে তার পক্ষে নতুন করে এক জোড়া চাষের গরু কেনা সম্বব না ।

এ ব্যাপারে প্রতিবেশি আব্দুল অহেদ বলেন আমনমৌসুম শুরুর আগেই কৃষক গোলাম মোস্ফার হালের গরু চুরি হওয়ায় তার অনেক ক্ষতি হয়েছে। এ ব্যাপারে জানতে চাইলে শার্শা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন গরু চুরির ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে তা তদন্ত করে চোর চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

কিউটিভি/আয়শা/০৩ জুলাই ২০২৪,/রাত ৮:৪৫

▎সর্বশেষ

ad