ব্রেকিং নিউজ
লুৎফর রহমান এর কলামঃ একই সমতটে পতনশীল পুঁজিবাজারে নীরবতা, সবাই কি দর্শক ?  মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া’র জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন

মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া’র জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন

superadmin | আপডেট: ২৩ মে ২০২৪ - ১০:৪৭:১৪ পিএম

শিক্ষা ডেস্কঃ জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ইংরেজি রচনা প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে মতলবের মুখ উজ্জ্বল করলো কেএফটি’ কলেজিয়েট স্কুলের শিক্ষার্থী সানিয়া।

গত ২১ মে মঙ্গলবার সকাল ১০ টায় জাতীয় টিচার্স ট্রেনিং কলেজে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্রটি জানায়, সানিয়া উপজেলার কেএফটি কলেজিয়েট স্কুলের অষ্টম শ্রেণির (ইংরেজি ভার্সন) শিক্ষার্থী। সে জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৪ এর জাতীয় পর্যায়ে ইংরেজি রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে।

জানা যায়,দেশের নয় বিভাগের নয়জন ও ঢাকা মেট্রো অঞ্চলের একজন সর্বমোট দশজন বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়নের মধ্যে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পাবলিক সার্ভিস কমিশনের একজন সদস্যসহ ইংরেজি বিভাগের দুইজন বিশিষ্ট অধ্যাপক বিজ্ঞ বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন।

সানিয়ার এই কৃতিত্বপূর্ণ অর্জনে কেএফটি’র প্রতিষ্ঠাতা বেলায়েত হোসেন জুলহাস অভিনন্দন জানিয়ে সানিয়াকে তার একজন অভিভাবকসহ এবছরই সূর্যোদয়ের দেশ জাপানে শিক্ষা সফরে নিয়ে যাওয়ার ঘোষণা দেন। তাছাড়া সানিয়ার লেখাপড়ার সুবিধার্থে একটি স্মার্ট লেপটপ উপহার দেয়ার প্রতিশ্রুতি দেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বেলায়েত হোসেন জুলহাস স্বল্প সময়ে কেএফটি কলেজিয়েট স্কুলের শিক্ষার্থী সানিয়ার এই কৃতিত্বপূর্ণ অর্জনে পরিচালনা পর্ষদের সভাপতি মেয়র আওলাদ হোসেন লিটন, অধ্যক্ষ বাবর মোঃ সেলিম, রেক্টর জাকির হোসেন কামাল ও কেএফটি’র শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলকে অভিবাদন জানান।

প্রতিষ্ঠানের রেক্টর জাকির হোসেন কামাল জানান, সানিয়ার সাফল্যে আমরা গর্বিত। আমাদের প্রতিষ্ঠানের বয়স সবেমাত্র তিন বছর চলছে। আমাদের আরও প্রতিভাবান শিক্ষার্থী আছে যারা ভবিষ্যতে ভালো ফলাফল অর্জন করে মতলবের মুখ উজ্জ্বল করবে । আমরা লেখাপড়ার পাশাপাশি তাদের বিভিন্ন ক্ষেত্রে তৈরি করতে কাজ করছি।

কৃতিত্ব অর্জনকারী সামিয়া জানায়, আলহামদুলিল্লাহ, আমি আনন্দিত। আমার এ সাফল্যের পিছনে স্যারদের পরিশ্রম রয়েছে। আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভবিষ্যতে আরও ভালো ফলাফল অর্জন করতে পারি।

দেশ সেরা শিক্ষার্থী সানিয়া মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবু ছাইদ ও রত্নগর্ভা জুলেখা বেগমের কনিষ্ঠ কন্যা।

লিপি /কিউটিভি ২৩.০৫.২০২৪/রাত ১০.৩০

▎সর্বশেষ

ad