ব্রেকিং নিউজ
নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম নির্বাচনে অনিয়মের খবরে যুক্তরাষ্ট্র এখনো উদ্বিগ্ন

দুই দিনে দুবাইর ৮৮৪ ফ্লাইট বাতিল

Anima Rakhi | আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ - ০৩:২১:০৯ পিএম

আন্তর্জাতিক ডেস্ক : ভারী বৃষ্টিতে অনেক রাস্তাঘাট ও বিমানবন্দরের অধিকাংশ এলাকা তলিয়ে যাওয়ায় গত দুই দিনে দুবাই ইন্টারন্যাশনাল বিমানবন্দরের ৮৮৪টি ফ্লাইট বাতিল হয়েছে।

দুবাই বিমানবন্দরের এক মুখপাত্র খালিজ টাইমসকে এই তথ্য জানিয়েছেন। আজ বৃহস্পতিবার আংশিকভাবে শুরু হয়েছে দুবাই বিমানবন্দরের কার্যক্রম। 

আগামী ২৪ ঘণ্টার মধ্যে স্বাভাবিক কার্যক্রমে ফিরতে চায় পৃথিবীর অন্যতম ব্যস্ত বিমানবন্দরটি।

মুখপাত্র জানিয়েছেন, মঙ্গলবার ও বুধবারের মধ্যে মোট ৮৮৪টি ফ্লাইট বাতিল করা হয়েছে। ৪৬টি ফ্লাইট স্থানান্তর করা হয়েছে। এ বিষয়ে অংশীদার ও স্থানীয় কর্তৃপক্ষের সাথে আলাপ করে ক্ষতি প্রশমনের চেষ্টা করার কথাও জানিয়েছেন তিনি। 

তবে এখনো দুবাই বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালটি বন্ধ রয়েছে। 

কিউটিভি/অনিমা/১৮ এপ্রিল ২০২৪/বিকাল ৩:২০

▎সর্বশেষ

ad