ডি.এফ.ফাউন্ডেশন ইউ. কে’র উদ্যোগে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ

Ayesha Siddika | আপডেট: ২০ মার্চ ২০২৩ - ০৫:৫৬:৪৬ পিএম

শহিদ আহমেদ খান সাবের,সিলেট প্রতিনিধি : ডি.এফ.ফাউন্ডেশন ইউকে (দেলোয়ার ফ্যামেলি ফাউন্ডেশন) এর উদ্যোগে ও চেয়ারম্যান দিলোয়ার হোসেনের সহযোগীতায় পবিত্র মাহে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ বিতরণ করা হয়েছে। সোমবার (২০ মার্চ) সকাল ১১টায় দক্ষিণ সুরমা কামাল বাজারের গাংপাড় এলাকায় প্রায় পাঁচ হাজার অসহায় দরিদ্র ও দিনমজুর মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ডি.এফ.ফাউন্ডেশন ইউকে’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, প্রতি বছরের ন্যায় এবারও ডি.এফ.ফাউন্ডেশন ইউকে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। এ সংগঠন ১৯৮৬ সাল থেকে অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। তিনি ভয়াবহ করোনা ও বন্যায় অসহায় মানুষের সাহায্য সহযোগীতা করেছেন। এই দ্রব্যমূল্যের বাজারে আসন্ন রমজানে নিম্নবিত্ত মানুষের দূর্ভোগ লাঘবে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। তিনি আরো বলেন, ডি.এফ.ফাউন্ডেশন ইউকে সংগঠন শুধু সিলেট নয় সুনামগঞ্জ-ময়মনসিংহ ও ঢাকার বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রম উদ্যোগ নিচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, ডি.এফ.ফাউন্ডেশন ইউকে’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মামুন খান, কামাল ইউনিয়নের চেয়াম্যান একরামুল হক, কামালবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ, খোকন মিয়া, সোনালী ব্যাংকের ম্যানেজার হাসিবুর রহমান, বিশিষ্ট মুরব্বী দসু মিয়া প্রমুখ। পরিশেষে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। মোনাজাত পরিচালনা করেছেন আল মদিনা দাখিল মাদরাসা সুপার নজরুল ইসলাম।

 

 

কিউটিভি/আয়শা/২০ মার্চ ২০২৩,/বিকাল ৫:৫৪

▎সর্বশেষ

ad