লন্ডনে বসে রিমোট কন্ট্রোলে হুমকি দিয়ে ক্ষমতায় আসবে না বিএনপি: কৃষি মন্ত্রী

Ayesha Siddika | আপডেট: ১৫ মে ২০২২ - ০৯:৪৬:০৫ এএম

ডেস্ক নিউজ : খালেদা জিয়ার অবর্তমানে যিনি বিএনপি চালাবেন সেই তারেক রহমান লন্ডনে বসে ভোগ বিলাস করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আবদুর রাজ্জাক। এ সময় তিনি বলেন, তারেক রহমান রিমোট কন্ট্রোলে দল চালাচ্ছেন। রিমোট কন্ট্রোলে হুমকি দিয়ে আওয়াজ তুলে তারা ক্ষমতায় আসতে পারবে না। ক্ষমতায় আসতে হলে মানুষের কাছে যেতে হবে। মানুষের দুঃখ কষ্টের সাথী হতে হবে। এছাড়া ক্ষমতায় আসতে পারবে না।

রবিবার দুপুরে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের পাঙ্খার বাজার এলাকায় বিএডিসির সয়াবিন, ভুট্টা ও সূর্যমূখী মাঠ পরিদর্শন শেষে কৃষক ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন। এরআগে সকালে সুবর্ণচরে মানুষের জীবনমান উন্নয়নে কৃষির আধুনিক প্রযুক্তি বিস্তারের জন্য এবং অবহেলিত দুর্গম এলাকার জনগণকে উন্নয়ন কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত করতে সকালে পরিদর্শন করেন তিনি।

আবদুর রাজ্জাক আরও বলেন, আওয়ামী লীগ কখনো পর্দার অন্তরালে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসে না। আমাদের ভিত্তি জনগণ, আমরা জনগণকে নিয়ে এগোচ্ছি, জনগণ যদি আমাদের প্রত্যাখান করে আমরা চলে যাব। এটা নিয়ে আমাদের কোনো দুঃখ নেই। মন্ত্রী আরও বলেন, খাদ্য নিরাপত্তাকে টেকসই করতে হলে চরাঞ্চল, উপকূলীয় লবণাক্ত এলাকা, পাহাড়ি এলাকাসহ সকল অনাবাদী জমিকে আবাদের আওতায় আনতে হবে। বর্তমানে তেলের জন্য যে হাহাকার শুরু হয়েছে। চেষ্টা করলে দেশে উৎপাদিত সয়াবিন দিয়েই ভোজ্যতেলের ৫০ শতাংশ যোগান দেয়া সম্ভব।

 

 

কিউটিভি/আয়শা/১৫.০৫.২০২২ খ্রিস্টাব্দ/বিকাল ৩:৪৪

▎সর্বশেষ

ad