ব্রেকিং নিউজ
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম

গরমের তীব্রতা থেকে রক্ষায় বিশেষ নামাজ আদায় করলো রাঙামাটিবাসী

Ayesha Siddika | আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ - ০৫:২০:৫৪ পিএম
আলমগীর মানিক,রাঙামাটি : গরমের তীব্রতা থেকে রক্ষাসহ ক্ষরাময় পরিস্থিতি থেকে পরিত্রাণ চেয়ে মহাণ আল্লাহর রহমতের মাধ্যমে বৃষ্টির আশায় সালাতুল ইসতেসকার নামাজ আদায় করেছেন রাঙামাটির কয়েকশো মুসল্লী। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে সুন্নি ওলামা পরিষদের আয়োজনে রাঙামাটি শহরের কেন্দ্রীয় জানাযা মাঠে এই নামাজ অনুষ্ঠিত হয়।

আহলে সুন্নত ওয়াল জামা’আত রাঙামাটি জেলার সভাপতি মাওলানা মুস্তফা হেজাজীর পরিচালণায় উক্ত বিশেষ নামাজে সুন্নি ওলামা পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও জেলা শহরের বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার আলেম ওলামাগণ অংশগ্রহণ করেন। নামাজ আদায় শেষে অনাবৃষ্টি ও তীব্র গরম থেকে মুক্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করে মোনাজাত করা হয়।

মোনাজাতে মুসল্লিরা অঝোরে চোখের পানি ছেড়ে দেন এবং তওবা ও ক্ষমাপ্রার্থনা করেন। এতে মুসল্লিরা চোখের পানি ঝরিয়ে আল্লাহর দরবারে বৃষ্টি কামনা করেন। এরকম কষ্ট যন্ত্রণা থেকে বিশ্বের সকল জীবজন্তুর প্রশান্তি ও সকল জাতি ধর্মের মানুষের কষ্ট লাঘবের জন্য দোয়া করা হয়।

 

 

কিউটিভি/আয়শা/২৫ এপ্রিল ২০২৪,/বিকাল ৫:১৮

▎সর্বশেষ

ad