ব্রেকিং নিউজ
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম

টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ

superadmin | আপডেট: ০৫ মে ২০২৪ - ০৬:২০:৫৭ পিএম

স্পোর্টস ডেস্কঃ ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজের প্রথম ম্যাচে ৮ উইকেটের দাপুটে জয় পায় টাইগাররা।

আজ রোববার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে। ইতোমধ্যে টস হয়েছে। টস জিতে সফরকারীদের প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়েছে স্বাগতিক বাংলাদেশ।

প্রথম ম্যাচে দারুণ বোলিং করেন দুই তারকা পেসার সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ। দুই জনে নেন ৩টি করে উইকেট। ২ উইকেট নেন শেখ মাহেদি হাসান। তাদের বোলিং তোপে ২০ ওভারে মাত্র ১২৪ রানেই অলআউট হয় জিম্বাবুয়ে।

টার্গেট তাড়া করতে নেমে তানজিদ হাসান তামিম ও তাওহিদ হৃদয়ের অনবদ্য ব্যাটিংয়ে ২৮ বল হাতে রেখেই ৮ উইকেটের দাপুটে জয় পায় বাংলাদেশ। দলের জয়ে ৪৭ বলে ৮টি চার আর দুটি ছক্কার সাহায্যে ৬৭ রান করে অপরাজিত থাকেন ওপেনার তানজিদ হাসান তামিম। ২৮ বলে ৫টি চার আর এক ছক্কায় ৩৩ রান করে অপরাজিত থাকেন তাওহিদ হৃদয়।

প্রথম ম্যাচে জয় পাওয়ায় আজ দ্বিতীয় ম্যাচেও টানা জয় চায় বাংলাদেশ। সেই লক্ষ্যেই খেলছে টাইগাররা।

 

কিউটিভি/ লিপি /০৫.০৫.২০২৪/ সন্ধ্যা ৬.১২

▎সর্বশেষ

ad