ব্রেকিং নিউজ
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম

ধরা পড়া এড়াতে মোবাইল গিলে ফেলল আসামি

Anima Rakhi | আপডেট: ০৫ মে ২০২৪ - ০৫:৪৩:৪০ পিএম

আন্তর্জাতিক ডেস্ক : খুনের অপরাধে যাবজ্জীবন সাজা পেয়েছিলেন। গোপনে ওই বন্দির হাতে এসেছিল মোবাইল ফোন। কর্মকর্তাদের রুটিন চেকআপের সময় বিপদে পড়ে যান ওই ব্যক্তি। জেলের কর্মীদের থেকে বাঁচতে ফোনটিকে অন্য কোথাও লুকানোর বদলে গিলে ফেলে ওই কয়েদি! 

শুধু তাই নয় সেভাবেই ২০ দিন কাটিয়েও দিয়েছিলেন । কিন্তু তারপরেই পেটে অসহ্য ব্যাথা শুরু হয় তার। অসহ্য পেটের যন্ত্রণায় আর পার পায়নি সে। জেলের কর্মকর্তারা হাসপাতালে নিয়ে গেলে রহস্য ফাঁস হয়।  মোবাইলটি অপসারণ করার জন্য অস্ত্রোপচার করা হয় ওই ব্যক্তির দেহে।

ভারতের কর্ণাটক রাজ্যের শিবমোগা কারাগারে সম্প্রতি এমন কাণ্ড ঘটেছে।  

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ৩৮ বছর বয়সী পরশুরাম জেল কর্মীদের কাছে গুরুতর পেটব্যথার অভিযোগ করলে তারা তাকে শিবমোগার ম্যাকগান টিচিং জেলা হাসপাতালে নিয়ে যান। পরে তাকে অস্ত্রোপচারের জন্য বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। যখন আল্ট্রাসাউন্ড স্ক্যানিং করা হয়, ডাক্তাররা তার পেটের ভিতরে একটি ইলেকট্রনিক গ্যাজেট দেখেন এবং গ্যাজেটটি অপসারণের জন্য অস্ত্রোপচারের  সিদ্ধান্ত নেন।

৭৫ মিনিটের জটিল অস্ত্রোপচারের পরে অন্ত্রের শুরুতে তার পাইলোরাসের ভেতরে একটি মোবাইল পাওয়া যায়। চিকিৎসকরা মোবাইলের কীপ্যাড খুলে ফেলেন এবং জানান যে, পরশুরাম প্রায় ২০ দিন ধরে মোবাইলটি পেটের মধ্যে রেখেছিলেন।

মোবাইলটি পাকস্থলীর পাইলোরাসে আটকে থাকায় এটি মলত্যাগের মাধ্যমে বের হতে পারেনি। তাই, অস্ত্রোপচারের প্রয়োজন ছিল বলে জানিয়েছেন চিকিৎসকরা। জেলে মোবাইল রাখার অভিযোগে পরশুরামের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

কিউটিভি/অনিমা/০৫ মে ২০২৪,/বিকাল ৫:৪৩

▎সর্বশেষ

ad