২৩ বছরে পা দিলেন শাহরুখকন্যা সুহানা

Ayesha Siddika | আপডেট: ২২ মে ২০২২ - ০৫:৪০:৫৯ পিএম

বিনোদন ডেস্ক : মুম্বাইয়ের ধিরুভাই আম্বানি স্কুলে ছেলেবেলা কাটে সুহানার। ছোটবেলা থেকেই তিনি ফুটবল খেলায় পারদর্শী ছিলেন। এমনকি সেসময় স্কুলে ফুটবল টিমকে নেতৃত্বও দিয়েছেন সুহানা। এরপর যুক্তরাজ্যে নাটক নিয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেন তিনি। সেসময় নাটকে ব্যতিক্রমী অবদানের জন্য তিনি ’রাসেল কাপ’ জিতেন। কলেজে পড়ার সময় সুহানা নাটক ও থিয়েটারে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। বন্ধুদের সঙ্গে তিনি ’দ্য গ্রে পার্ট অফ ব্লু’ নামে একটি শর্ট ফিল্মও তৈরি করেছিলেন। যেটি পরবর্তীতে নেটমাধ্যমে বশে সাড়া ফেলে। যুক্তরাজ্যে নাটক নিয়ে পড়া শেষে যুক্তরাষ্ট্রের নিউেইয়র্কে অভিনয় নিয়ে ২ বছরের একটি কোর্স করেন তিনি।

অভিনয়ের মনোযোগ দেওয়ার পাশাপাশি, সুহানা বেলি ড্যান্সিংও শিখছেন। মুম্বাইয়ের বেলি ড্যান্সার সঞ্জনা মুথরেজার কাছ থেকেই প্রশিক্ষণ দিচ্ছেন এই স্টার কিড। তবে অভিনয় ছাড়া আরও দুটি বিষয়ে সুহানার প্রবল আগ্রহ রয়েছে। আর তা হলো ফ্যাশন এবং মেকআপ। ২২ বছর বয়সী এই উঠতি তারকার মেকআপ দক্ষতা ইতোমধ্যে সবার নজর কেড়েছে। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে তার ফ্যাশন ও পোশাকের চর্চাও ব্যাপক। তিনি এতোটাই জনপ্রিয় যে ইনস্টাগ্রামে সুহানার একটি ফ্যান পেজ রয়েছে যা শুধুমাত্র তার পোশাক, ব্যাগ, জুতা, গহনা ইত্যাদি অনুসরণ করে।

তবে এসবকিছুর বাইরে সুহানা বাবার হাত ধরে ব্যবসা শেখারও চেষ্টা করছেন। জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহতার সঙ্গে আরিয়ান খান এবং সুহানা খান আইপিএলের ফ্র্যাঞ্জচাইজি ব্যবসায় যোগ দিয়েছেন বলে জানা গেছে। আইপিএলের অভিষেকে তাদের নিলামে অংশ নিতেও দেখা গেছে।

সূত্র: পিঙ্কভিলা

 

 

কিউটিভি/আয়শা/২২.০৫.২০২২ খ্রিস্টাব্দ/বিকাল ৫:৩৯

▎সর্বশেষ

ad