ফখরুল নিজেও জানেন না, তিনি কতটা ধমকের মধ্যে থাকেন: কাদের

Ayesha Siddika | আপডেট: ১৪ জুন ২০২৪ - ০৪:১৪:২৭ পিএম

ডেস্ক নিউজ : তিনি আরও বলেন, তারেক রহমানকে ভালো মানুষ বানানোর জন্য ফখরুল একটা বিবৃতি দিয়ে বসলেন। তার ধমকেও অনেক কিছু করেন তিনি। ফখরুল নিজেও জানেন না, তিনি কতটা ধমকের মধ্যে থাকেন।

উপর থেকে নিচে বিএনপির প্রতিটি স্তরই দুর্নীতিতে নিমজ্জিত উল্লেখ করে কাদের বলেন, দলটিতে নেই অভ্যন্তরীণ গণতন্ত্রের চর্চা।
ফখরুল সাহেব তারেক রহমানকে ভালো মানুষ সাজাচ্ছেন, কিন্তু বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা কেনো বাতিল হলো?  বিএনপির মতো কমিটি বাতিল নয়, বরং সম্মেলনের মাধ্যমে নেতৃত্ব নির্বাচনই আওয়ামী লীগের রেওয়াজ।
 
কাদের আরও বলেন, বিএনপির বিরুদ্ধে গেলে বিএনপি নেতারা আইন-বিচার-আদালত কিছু মানে না। তারেকের শাস্তি তো হয়েই গেছে, এখন আর শাস্তি পাওয়ার বিষয় নয়। বরং তার শাস্তি ভোগ করার ব্যবস্থা করতে হবে। দেশে ফিরিয়ে আনতে হবে। তাকে ভালো মানুষ সাজানোর ব্যবস্থা করার দরকার নেই।
 
ব্রিফিংয়ে উঠে আসে ঈদযাত্রার বিষয়টি। এবারের ঈদযাত্রা স্বস্তির হয়েছে দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী কাদের বলেন, ফিরতি যাত্রায়ও স্বস্তি নিশ্চিত ও দুর্ঘটনা রোধের নির্দেশনা দেয়া হয়েছে।
সংসদ সদস্য আনার হত্যা মামলায় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে আটকের বিষয়েও সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন ক্ষমতাসীন দলের দ্বিতীয় শীর্ষ নেতা। তিনি বলেন, তাকে আটকের মাধ্যমে সৎসাহসের পরিচয় দেয়া হয়েছে।

চলতি মাসেই প্রধানমন্ত্রী আবারো ভারত সফর যাচ্ছেন বলে জানান ওবায়দুল কাদের। ২১ ও ২২ জুন দিল্লিতে দ্বিপাক্ষিক নানা কর্মসূচিতে ব্যস্ত সময় পার করবেন সরকারপ্রধান।

 

 

কিউটিভি/আয়শা/১৪ জুন ২০২৪,/বিকাল ৪:০৮

▎সর্বশেষ

ad