ব্রেকিং নিউজ
নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম নির্বাচনে অনিয়মের খবরে যুক্তরাষ্ট্র এখনো উদ্বিগ্ন

চিরকুটে নিজের হাতের লেখাই পড়তে পারেনি পান্ত

Ayesha Siddika | আপডেট: ২৯ মার্চ ২০২৪ - ০১:৪৩:১৩ পিএম

স্পোর্টস ডেস্ক : আইপিএলের গত মৌসুমে না থাকলেও এবার ফিরে এসেছেন রিসাভ পান্ত। এক ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে প্রায় মৃত্যুর মুখে ছিলেন এই ক্রিকেটার। ফিরেছেন আবার দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসেবেই। তবে শুরুটা ভালো হয়নি তার। টানা দুই ম্যাচেই হেরে গিয়েছে তার দল। তবে ম্যাচ চলাকালীন সময়ে ঘটা মজাদার এক কাহিনী সামনে এনেছেন দলের সাবেক কোচিং স্টাফ ও সাবেক ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ কাইফ।

‘বিরক্ত হয়ে গিয়ে সেই চিরকুটটা ফেলে দেয় পান্ত। বলে আমার এই সব কিছু লাগবে না। এরপর খালি গলাতে বলা শুরু করে মাঠে নেমে দলের হয়ে সবার সেরাটা দিতে হবে। ভয়ডরহীনভাবে ক্রিকেটটা খেলতে হবে। দলের ক্রিকেটারদের অনুপ্রেরণা দিতে ও অনেক কিছুই বলেছিল সেই সময়ে। আমার ওকে দেখে তারপর এটাই মনে হয়েছিল যে, ও খুব আবেগি একটা মানুষ। ওর ইমোশন ওকে যা বলবে, ও সেটাই করবে,’ যোগ করেন কাইফ।

এবার পাঞ্জাব কিংসের কাছে হেরে আসর শুরু করেছিল দিল্লি ক্যাপিটালস। দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে তাই জিততে মরিয়া ছিল দলটি। কিন্তু আবারও হেরে গিয়েছে তারা। বৃহস্পতিবার রাতে জয়পুরে তাদের ১২ রানে হারিয়েছে রাজস্থান। প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৫ রান করে তারা। জবাবে নিজেদের নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৩ রানের বেশি করতে পারেনি পান্তের দল।

 

 

কিউটিভি/আয়শা/২৯ মার্চ ২০২৪,/দুপুর ১:৪০

▎সর্বশেষ

ad