ছেলে বীরকে নিয়ে নায়িকা বুবলীর স্ট্যাটাস ভাইরাল

Rakhi Majumder | আপডেট: ০২ অক্টোবর ২০২২ - ০১:৫৬:১০ পিএম

বিনোদন ডেস্ক : গত কয়েক দিন ধরে ঢালিউড পাড়ায় আলোচনার শীর্ষে বুবলী-শাকিব খান ইস্যু। মূলত বেবি বাম্পের ছবি প্রকাশের পরই জনপ্রিয় এই চিত্রনায়িকাকে নিয়ে আলোচনা শুরু হয়।  তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। এতে শুরু থেকেই জড়িয়ে যায় ঢাকাই অভিনেতা শাকিব খানের নাম। তবে সেই গুঞ্জনকে সত্যি প্রমাণ করেন শাকিব-বুবলী। 

শুক্রবার নিজ নিজ ভেরিফায়েড ফেসবুকে বিয়ের কথা স্বীকার করেন শাকিব-বুবলী।  তারা জানান, তাদের সন্তান পৃথিবীর আলো দেখেছে। যান নাম শেহজাদ খান বীর। 

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এ তারকা জুটির ছোট্ট ছেলে শেহবাজ খান বীরের ছবি। যেটি দেখে অনেকেই নানা মন্তব্য করছেন। রোববার বেলা ১১টার পর ছেলের দুটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন বুবলী।

ছেলের ছবি দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন বুবলী। যেখানে তিনি ছেলের জন্য দোয়া চেয়েছেন। সেই সঙ্গে ভক্ত-শুভাকাঙক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন এই নায়িকা।

বুবলী লিখেছেন- ‘আমার সন্তানকে নিঃস্বার্থ ভালোবাসা দেওয়ার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ। দয়া করে তাকে প্রার্থনায় রাখুন।’

ছবিতে দেখা যায়, মাথায় সাদা টুপি, গায়ে নীল পাঞ্চাবির সঙ্গে মানাইসই কটি পরা শিশু বীর উপরের দিকে উৎসুক চোখে তাকিয়ে কী যেন দেখছে।

বুবলীর এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। এক ঘণ্টায় ৮২ হাজার মানুষ এতে লাইক করেছেন। কমেন্ট ঘরে ১২ হাজার মন্তব্য জমা পড়েছে। আর শেয়ার করেছেন প্রায় আড়াইশ’ ফেসবুক ব্যবহারকারী। 

এর আগে ২৭ সেপ্টেম্বর বুবলী নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। যেখানে নায়িকার বেবিবাম্প দেখা গেছে। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন তিনি এ ছবি পোস্ট করেন। ওই দিন অপু ও শাকিব সামাজিকমাধ্যমে জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জয়কে শাকিবের শুভেচ্ছা জানিয়ে পোস্টের পরই মূলত বেবিবাম্পের ছবি প্রকাশ করেছেন বুবলী।

একই দিন সন্ধ্যায় গণমাধ্যমকে বুবলী জানান, বিষয়টি খুব শিগগির পরিষ্কার করবেন। তিনি মুসলিম, তাদের মাঝে সব কিছু শালিনভাবেই হয়েছে।
এ ঘটনায় শাকিব-বুবলী সম্পর্ক নিয়ে তোলপাড় শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। 

কয়েক দিন ধরে শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে চলতে থাকা গুঞ্জন প্রসঙ্গে শাকিব ও বুবলী দুজনেরই পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র জানায়, তারা বিয়ে করেছেন। মা-বাবাও হয়েছেন। তারা এও জানান, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জুয়িশ মেডিকেল হাসাপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্রটি জানিয়েছে, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এর পর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

বীর সিনেমায় সন্তান পেটে নিয়ে কাজ করতে গিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন বুবলী। ওই ছবির কলাকুশলীরাও জানান, ছবির গানে নাচের দৃশ্য ধারণ করতে বেগ পেতে হয়েছে তাদের।

এর পর বেশ কিছু দিন যুক্তরাষ্ট্রে অনেকটা আড়ালেই ছিলেন বুবলী। যদিও সেই সময় শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। তবে তিনি বিষয়টি স্বীকার করেননি।

এর পর ২০২১ সালের জানুয়ারিতে একটি টেলিভিশন চ্যানেলে বুবলীকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কিনা? এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব কখনই সরাসরি নাকচ করেননি ‘বসগিরি’ নায়িকা।

সব রহস্যভেদ করে আজ বুবলী শাকিবের সঙ্গে নিজের গভীর সম্পর্ক স্বীকার করে নিলেন। তাদের দীর্ঘ প্রেম ও সন্তানের পরিচয়ও গত শুক্রবার ভক্ত-শুভাকাঙ্ক্ষী-সমালোচকদের কাছে স্পষ্ট।   

কিউটিভি/অনিমা/০২ অক্টোবর ২০২২,খ্রিস্টাব্দ/দুপুর ১:৫৬

▎সর্বশেষ

ad