নওগাঁয় গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

Rakhi Majumder | আপডেট: ২০ মে ২০২২ - ০৭:৫৭:৩৪ পিএম

সজিব হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁ শহরে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় শহরের স্টেডিয়ামের গেটের সামনে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই মাদক কারবারির নাম রাকিব হোসেন দিপু (২০)। সে কুমিল্লা সদর দক্ষিণ থানার খিলপাড়া এলাকার মৃত দৌলত খানের ছেলে।

র‌্যাব-৫ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক আমিনুল ইসলামের নেতৃত্বে শহরের স্টেডিয়ামের গেটের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় ৪ কেজি গাঁজাসহ রাকিব হোসেন দিপুকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতারের পর রাকিব হোসেন দিপু প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক দেশের বিভিন্ন জেলায় মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন। তার বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কিউটিভি/অনিমা/২০.০৫.২০২২ খ্রিস্টাব্দ/সন্ধ্যা ৭:৫৭

▎সর্বশেষ

ad