নারায়ণগঞ্জ সিটি নির্বাচন : তৈমূরের নির্বাচনী সমন্বয়ক আটক

admin | আপডেট: ১০ জানুয়ারী ২০২২ - ০৮:৫২:০৯ পিএম

ডেস্কনিউজঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের নির্বাচনী সমন্বয়ক(সিদ্ধিরগঞ্জ) মনিরুল ইসলাম রবিকে আটক করা হয়েছে। সোমবার সন্ধ্যায় নাসিক সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের হিরাঝিলস্থ তার বাসা থেকে আটক করে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করে থানায় নিয়ে যায়। মনিরুল ইসলাম রবি স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের সিদ্ধিরগঞ্জের নির্বাচনীয় সমন্বয়কারী।

রবিকে আটক করার বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান নিশ্চিত করে বলেন, মনিরুল ইসলাম রবি নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। যাচাই বাচাই করা হচ্ছে।

রবির মুক্তির দাবি জানিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, কোন মামলা না থাকা সত্বেও তাকে আটক করা হয়েছে।

তৈমূর আলম খন্দকার বলেন, কিছুক্ষন আগে সিদ্ধিরগঞ্জ থানার আমার সমন্বয়ক মনিরুল ইসলাম রবি যিনি বিএনপির জেলা কমিটি আহ্বায়ক তাকে গ্রেফতার করা হয়েছে। সে পোলিং এজেন্ট নিয়ে আমার জন্য কাজ করছিল, সেই পোলিং এজেন্টদের নামের তালিকাসহ তারা তাকে ধরে নিয়ে গেছে। এর আগেও দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

বিপুল/১০ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | রাত ৮:৪৫

▎সর্বশেষ

ad