ব্রেকিং নিউজ
নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম নির্বাচনে অনিয়মের খবরে যুক্তরাষ্ট্র এখনো উদ্বিগ্ন

মাহির সঙ্গে প্রেম, যা বললেন জয়

Ayesha Siddika | আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ - ০৬:৩৮:৩২ পিএম

বিনোদন ডেস্ক : একসঙ্গে সিনেমা না করলেও চিত্রনায়ক জয় চৌধুরীর সঙ্গে প্রায়ই দেখা যায় মাহিয়া মাহিকে। দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বলে দাবি করেন তারা। তবে এরইমধ্যে গুঞ্জন রটেছে প্রেম করছেন তারা। সম্প্রতি এক বেসরকারি টেলিভিশনে তাদের দুজনকে একসঙ্গে সাক্ষাৎকার দিতে দেখা যায়। এরপর থেকেই এই গুঞ্জন চাউর হয়।

সেখানে জয় বলেছিলেন, ‘খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালোভাবে নেন না। গোপন থাকলে বিষয়টার মধ্যে একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের গভীরতা অনেক।’অন্যদিকে মাহি বলেছেন, ‘জয়ের সঙ্গে অল্প সময়েই আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গেছে। ওর সঙ্গে ২০১৯ থেকেই আমার বেশ ভালো সম্পর্ক। কিন্তু গোপন রেখেছিলাম। কারণ, যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।’

তাদের এই বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় নতুন আলোচনা-সমালোচনা। এ নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন মাহিয়া মাহি। তাদের দুজনের মধ্যে প্রেম আছে কি না, সেসব বিষয় পরিষ্কার করেছেন জয়। তিনি বলেন, ‘মাহির সঙ্গে আমার প্রেম–ট্রেম তো প্রশ্নই আসছে না। আমরা খুব ভালো বন্ধু। আমি, মাহিসহ যারা আমাদের গ্রুপে আছেন, সবাই পরিবারের মতো। এতে আমার পরিবার থেকে কোনো সমস্যা নেই।

আমাদের এমন কোনো সম্পর্ক নেই, যেটা নিয়ে কথা-চালাচালি হবে। আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।’সম্প্রতি রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর পুরোদমে কাজে ফেরার ঘোষণা দেন মাহিয়া মাহি। শাকিব খানের  ‘রাজকুমার’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন মাহি।

 

 

কিউটিভি/আয়শা/১৭ এপ্রিল ২০২৪,/সন্ধ্যা ৬:৩৮

▎সর্বশেষ

ad