কিশোরগঞ্জে বন্যার্তদের মাঝে রক্তদান সমিতির ত্রাণ বিতরণ

Ayesha Siddika | আপডেট: ০৬ জুলাই ২০২২ - ০৪:৩৬:১০ পিএম

ডেস্ক নিউজ : “গড়ে তোল সংযোগ, রুখে দাও মহামারী, রুখে দাও দুর্যোগ” স্লোগানে মানবিক বিপর্যয় ঠেকাতে কিশোরগঞ্জের কটিয়াদী, নিকলী ও করিমগঞ্জের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি। বুধবার বন্যাকবলিত কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের লাহুন্দ, নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের ধীরুয়াইল ও করিমগঞ্জ উপজেলার গুণধর ইউনিয়নের দড়িগাঙ্গাটিয়া, নয়াহাটি গ্রামে ঘুরে ঘুরে দুইশত পরিবারে ত্রাণ পৌঁছে দেন সংগঠনের স্বেচ্ছাসেবকরা। ত্রাণের মধ্যে ছিল চাল, ডাল, আলু, লবণ, পিয়াজ ও খাবার স্যালাইন।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, সমন্বয় পর্ষদ সদস্য চলচ্চিত্রকর্মী জিসান আজাদ, হোমিও চিকিৎসক মাহবুবুর রহমান, ছাত্রনেতা হাসান তারেক বাপ্পী, সমাজকর্মী আশরাফিজুর রহমান হৃদয়, শাহরিয়ার হোসেন রিপন, আনিসুজ্জামান মামুন, অলি উল্লাহ শামীম, রিয়াজুল ইসলাম রায়হান, জোনায়েদ আহমদ হাসিব, নিয়ন আলম প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম বলেন, সদস্য শুভানুধ্যায়ী ও প্রবাসীদের সহযোগিতায় দ্বিতীয় ধাপে দুইশত পরিবারে এক সপ্তাহের খাবার পৌঁছে দিয়েছি। চলমান বন্যা পরিস্থিতিতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

 

কিউটিভি/আয়শা/০৬ জুলাই ২০২২, খ্রিস্টাব্দ/বিকাল ৪:৩৫

▎সর্বশেষ

ad