শেখ হাসিনাকে মাইনাসের চেষ্টা করেও সফল হয়নি তত্ত্বাবধায়ক: কামরুল ইসলাম

Ayesha Siddika | আপডেট: ১১ জুন ২০২৪ - ০৮:০৩:৫১ পিএম

ডেস্ক নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি ও ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে মঙ্গলবার (১১ জুন) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের অফিসে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। কামরুল ইসলাম বলেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস করার ফর্মুলা নিয়েই ২০০৭ সালে গ্রেফতার করেছিল তত্ত্বাবধায়ক সরকার।

তবে সফল হতে পারেনি।’‘বঙ্গবন্ধুর মৃত্যুর পর আমরা স্বপ্ন দেখা ভুলে গিয়েছিলাম। কিন্তু শেখ হাসিনার মাধ্যমে আবারও স্বপ্ন দেখছি। তিনি আজকে বাংলাদেশের পরিপক্ব নেত্রী। সব ক্ষেত্রে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। তবুও থেমে নেই অপশিক্তর ষড়যন্ত্র, এখনও চলছে। দেশকে পেছনে নেয়ার চেষ্টা চলছে,’ বললেন এই আওয়ামী লীগ নেতা।

 বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, ‘একটা গণতান্ত্রিক দল নির্বাচনের বাইরে থাকে কীভাবে? গণতন্ত্রের চর্চা এদের মধ্যে নাই। দেশের বিরুদ্ধে, রাষ্ট্রযন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। আজকেও থেমে নাই তারা।’রাষ্ট্রযন্ত্রের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে, তাদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে। দেশ থেকে বিতাড়িত করতে না পারলে স্বস্তি আর শান্তি ফিরে আসবে না বলেও উল্লেখ করেন কামরুল ইসলাম।

 

 

কিউটিভি/আয়শা/১১ জুন ২০২৪,/রাত ৮:০২

▎সর্বশেষ

ad