৩৩ হাজার ইয়াবাসহ সাবেক ক্রিকেটার গ্রেফতার

superadmin | আপডেট: ২৬ অক্টোবর ২০২২ - ০৪:০৩:৩৭ পিএম

ডেস্কনিউজঃ রাজধানীতে ৩৩ হাজার ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেফতারের তথ্য দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গ্রেফতারকৃত ব্যক্তির নাম এরশাদুল হক (৩২)। তাকে মঙ্গলবার (২৫ অক্টোবর) উত্তরা থেকে গ্রেফতার করা হয়।

তাকে গ্রেফতারের বিষয়ে বিস্তারিত জানাতে বুধবার (২৬ অক্টোবর) রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ডিএনসির উত্তর কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ডিএনসির উত্তর অঞ্চলের উপপরিচালক রাশেদুজ্জামান বলেন, এরশাদুল নিজেকে কক্সবাজার জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক দাবি করেছেন। তবে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসীম উদ্দিন বলেন, পাঁচ বছর আগে এরশাদুল জেলা ক্রিকেট দলে খেলতেন। তিনি কখনোই অধিনায়ক ছিলেন না। তিনি জেলা ক্রিকেট দলের সাবেক খেলোয়াড়।

রাশেদুজ্জামান বলেন, প্রায় এক মাস আগে এরশাদুলের ইয়াবা সিন্ডিকেট সম্পর্কে তারা তথ্য পান। তাকে ধরার জন্য তারা কৌশল নেন। গত সোমবার ডিএনসির রমনা সার্কেলের পরিদর্শক তমিজ উদ্দিন মৃধা ক্রেতা সেজে ইয়াবা বড়ি কিনতে যান। এ সময় চক্রের সহযোগী হুমায়নকে তার স্ত্রীসহ ঢাকার দক্ষিণখান এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদে এরশাদুলের অবস্থান সম্পর্কে তথ্য পাওয়া যায়। এরশাদুল ইয়াবার একটি বড় চালান নিয়ে ঢাকায় অবস্থান করছিলেন বলে জানা যায়। পরে প্রযুক্তির সহায়তায় অবস্থান বের করে তাকে গ্রেফতার করা হয়।

বিপুল/২৬.১০.২০২২/ বিকাল ৪.০০

▎সর্বশেষ

ad