ব্রেকিং নিউজ
নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম নির্বাচনে অনিয়মের খবরে যুক্তরাষ্ট্র এখনো উদ্বিগ্ন

বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যৃবার্ষিকী উদযাপন পরিষদ, জাতীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা

Anima Rakhi | আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ - ১০:২৩:১৩ এএম

শহিদ আহমেদ খান সাবের,সিলেট প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক এম. এ.জি ওসমানী ছিলেন এদেশের বীর নায়ক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় এ দেশকে শত্রুমুক্ত করতে বঙ্গবীর ওসমানী অগ্রনী ভূমিকা পালন করেছেন। বঙ্গবীর ওসমানী মহান মুক্তিযুদ্ধের সরোসরি রণাঙ্গনে পাকিস্তান হানাদার বাহিনীকে পরাজিত করে আমাদের একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট হিসেবে উপহার দিয়েছেন। দেশ ও জাতীর কাছে বঙ্গবীর ওসমানী সারাজীবন মানুষের হ্নদয়ে অম্লান হয়ে থাকবেন। বঙ্গবীর ওসমানীর নীতি ও আদর্শ অনুসরণ করে একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহবান জানান।

(২ সেপ্টেম্বর) বিকাল ৪টায় নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমীতে বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যৃবার্ষিকী উদযাপন পরিষদ, জাতীয় কমিটির উদ্যোগে মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী বঙ্গবীর জেনারেল এম. এ. জি ওসমানীর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন, কেক কাটা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যৃবার্ষিকী উদযাপন পরিষদ, জাতীয় কমিটির চেয়ারম্যান ও জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান এর সভাপতিত্বে ও জাতীয় কমিটির যুগ্ম সম্পাদক এডভোকেট মোঃ সাজ্জাদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক রুহিন চৌধুরী ফরহাদ এর যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন লন্ডন হ্যামলেট টাওয়ার এর স্পীকার শাফি আহমদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যৃবার্ষিকী উদযাপন পরিষদ, জাতীয় কমিটির সাধারণ সম্পাদক মনোরঞ্জন দাস।বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, শ্রীহট্র সংস্কৃত কলেজের অধ্যক্ষ ড. দিলীপ কুমার দাশ চৌধুরী, ফুলকলি ফুড প্রোডাক্টস লিমিটেড এর ডিজিএম জসিম উদ্দিন খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুর রহমান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী এম আসাদুজ্জামান, সিলেট প্রেসক্লাবের সদস্য এম. এ মতিন, হাওড় উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরঞ্জিত বর্মন, সনাপ সিলেট এর সভাপতি মোঃ বেলাল উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী মির্জা রেজওয়ান বেগ, বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্ব ডা: এম. এ রকিব, বিশিষ্ট সমাজসেবী মধু মিয়া, হাবিবুর রহমান লিটন, মোঃ ইউসুফ শেলু, টিপু চৌধুরী, ইমদাদুল হক জীবন, তুহিন চৌধুরী, মামুন চৌধুরী, বশির আহমদ কালাম, নাজনীন চৌধুরী হিরা প্রমুখ।

কিউটিভি/অনিমা/০৩ সেপ্টেম্বর ২০২২,খ্রিস্টাব্দ/সকাল ১০:২৩

▎সর্বশেষ

ad