গোপন ব্যালটে আট ওয়ার্ডে ১৬ নেতা নির্বাচিত

superadmin | আপডেট: ০২ জুন ২০২২ - ১১:৩৭:২৪ পিএম

ডেস্কনিউজঃ গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালটের মাধ্যমে বিএনপির ঢাকা মহানগর উত্তরে আটটি ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আজ বৃহস্পতিবার ও গতকাল বুধবার এই দুই দিনে সংশ্লিষ্ট ওয়ার্ড সম্মেলনে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে নতুন নেতা নির্বাচিত হয়।

আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর উত্তর বিএনপির উত্তরা-পূর্ব জোনের দক্ষিণখান থানার সাংগঠনিক ওয়ার্ড নম্বর-৪৭ সভাপতি শামিম আল মামুন, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম হেলাল, ওয়ার্ড নম্বর-৪৮ সভাপতি হযরত আলী, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুন্না, ওয়ার্ড নম্বর-৪৯ সভাপতি কামরুজ্জামান শরিফ, সাধারণ সম্পাদক নুরুল আকতার এবং ওয়ার্ড নম্বর-৫০ সভাপতি সাল্হাউদ্দিন খান ও সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান।

গতকাল বুধবার প্রথম দিনে উত্তরাপূর্ব ও উত্তরখানের সাংগঠনিক ওয়ার্ড নম্বর-১ সভাপতি সুরুজ আলম, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, ওয়ার্ড নম্বর-৪৪ সভাপতি মারজান হাওলাদার, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ওয়ার্ড নম্বর-৪৫ সভাপতি আশরাফ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. রিপন এবং ওয়ার্ড নম্বর-৪৬ সভাপতি রায়হানুল বাসেত ও সাধারণ সম্পাদক মেহেদী খান দুলাল।

আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক আমাদের সময়কে বলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক আটটি জোনের ২৬টি থানার ৭১টি ওয়ার্ডে পর্যায়ক্রমে সম্মেলন করার সিদ্ধান্ত হয়েছে। ‘আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দেবো’ এই নীতির ভিত্তিতে স্বতঃস্ফূর্তভাবে উৎসবমুখর পরিবেশে বুধবার থেকে ওয়ার্ড সম্মেলন শুরু হয়েছে। আগামী ২৫ জুনের মধ্যে উত্তরের ওয়ার্ড সম্মেলন শেষ করা হবে।

তিনি আরো বলেন, প্রথম দিন বুধবার চারটি এবং দ্বিতীয় দিনে বৃহস্পতিবার আরো চারটি ওয়ার্ডে কাউন্সিল হয়েছে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালটের মাধ্যমে এসব ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। ভোট গণনা শেষে সবার উপস্থিতিতে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়েছে।

এই সম্মেলনে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আতিকুল ইসলাম আতিক, মোস্তাফিজুর রহমান সেগুন, আতাউর রহমান চেয়ারম্যান, আক্তার হোসেন, মোস্তফা জামানসহ সাংগঠনিক টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিপুল/০২.০৬.২০২২/রাত ১১.৩৪

▎সর্বশেষ

ad