রিয়াল চ্যাম্পিয়ন হতেই রোনালদোর ফেরার গুঞ্জন!

admin | আপডেট: ০১ মে ২০২২ - ১০:৩২:৫৬ পিএম

ডেস্ক নিউজ : পুরনো ঠিকানায় ফেরত যাওয়া ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য নতুন কিছু নয়। এই মুহূর্তে তিনি যে ক্লাবে খেলছেন, সেটাও তার ক্যারিয়ারের শুরুর দিকের ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এবার শোনা যাচ্ছে, সিআর সেভেন নাকি আবারও রিয়াল মাদ্রিদে ফিরতে চান! গতকাল রাতে রিয়াল লা লিগা শিরোপা জয়ের পর থেকেই এই গুঞ্জন ডালপালা মেলেছে। তাছাড়া ম্যান ইউয়ে নাকি রোনালদোর ভবিষ্যত বেশ· অন্ধকার!

গত গ্রীষ্মে জুভেন্তাস ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন রোনালদো। ৩৭ বছর বয়সেও তার মধ্যে গোল করার যে ক্ষমতা আছে, সেটা বিশ্বের যে কোনো ফুটবলারকেই চমক দিতে পারে। ওল্ড ট্রাফোর্ডেও তিনি ধারাবাহিকভাবে সাফল্য অর্জন করেছেন এবং নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। সম্প্রতি এরিক টেন হ্যাগকে নতুন ম্যানেজার হিসেবে নিয়োগ করেছে ইউনাইটেড। জানা গেছে, দলকে নতুন করে সাজানোর জন্য এই ডাচ কোচকে পূর্ণ স্বাধীনতা দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।  

চলতি মৌসুমে রোনালদো চলতি মৌসুমে এখনও পর্যন্ত ইউনাইটেড ব্রিগেডের হয়ে ২৩টি গোল করেছেন। কিন্তু তার দল আছে খারাপ অবস্থায়। আগামী চ্যাম্পিয়ন্স লিগে তারা খেলতে পারে কিনা সন্দেহ। কিন্তু এই বয়সে রোনালদোর পারফর্মেন্স আর ফিটনেস নজর কেড়েছে রিয়ালের। স্প্যানিশ মিডিয়ায় জোর গুঞ্জন, রিয়ালের পক্ষ থেকে নাকি ইতিমধ্যেই পর্তুগিজ মহাতারকাকে সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরে আসার প্রস্তাব দেওয়া হয়েছে!

রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘ ক্যারিয়ারে রোনালদো দারুণ সব ইতিহাস তৈরি করেছেন। শোনা যাচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে আবারও চুক্তিবদ্ধ হওয়ার জন্য রিয়াল মাদ্রিদ আপাতত মুখিয়ে আছে। তাছাড়া দলের নতুন ম্যানেজার টেন হ্যাগ আসার পর ম্যান ইউতে রোনালদোর পায়ের নীচের মাটি কিছুটা হলেও সরে গেছে। ঘনিষ্ঠ সূত্রের খবর, এই ডাচ ফুটবল ম্যানেজার তরুণ ফুটবলারদের নিয়েই নিজের ব্রিগেড গড়ে তুলতে চাইছেন।

 

 

কিউটিভি/আয়শা/১ মে, ২০২২/১৮ বৈশাখ, ১৪২৯/রাত ৯:৪৭

▎সর্বশেষ

ad