মন্ত্রীকে ফোন দেওয়ার প্রশ্নে যা বললেন বুবলী

Ayesha Siddika | আপডেট: ১৪ জুন ২০২৪ - ০৩:৪৫:৪১ পিএম

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। সংবাদ পাঠ দিয়ে কর্মজীবন শুরু হলেও ‘বসগিরি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। এরপর ‘রংবাজ’, ‘অহংকার’, ‘সুপার হিরো সীমা’, ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নেন। তবে এ অভিনেত্রী বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় সরব থাকেন। 

সংবাদ সম্মেলনে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল যে ‘দেয়ালের দেশ’ সিনেমা হলে প্রচার করার জন্য মন্ত্রীকে ফোন দিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে হয়েছে এবং ‘রিভেঞ্জ’ সিনেমা মুক্তির আবারও পরে মন্ত্রীকে ফোন দিতে হবে কিনা—এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে রাগান্বিত হয়ে সাংবাদিককে সামনে ডেকে নিয়ে পালটা প্রশ্ন করেন এ বুবলী। 

সাংবাদিককে উদ্দেশ করে তিনি বলেন, কাদেরকে দিয়ে ফোন করানো হয়েছে। আপনি সবাইকে এখন কথা দিন যদি এটার প্রমাণ না দিতে পারেন, তাহলে এটার ক্ষেত্রে আমরা কী ব্যবস্থা নেব। দেয়ালের দেশ আমার যে সিনেমা এটা প্রচণ্ড প্রশংসনীয় একটা সিনেমা এবং যারা দেখেছেন আমাদের কাছে সেই দর্শকদের ভালোবাসার প্রতিক্রিয়া আছে। তবে মন্ত্রীকে ফোন দেওয়ার অভিযোগের বিষয়ে বুবলী পালটা প্রশ্ন করলেও মন্ত্রীকে ফোন দেওয়া হয়েছে নাকি হয়নি এ বিষয়ে তখন স্পষ্ট করে কিছু বলেননি।

তিনি বলেন, সিনেমা ইন্ডাস্ট্রিতে এ ধরনের নেগেটিভিটির বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। কারণ আমাদের দর্শকরা আমাদের ভালোবেসে টিকেট কেটে সিনেমা দেখে এবং যে সিনেমাগুলো ভালো চলছে।

উল্লেখ্য, বুবলির কর্মজীবন শুরু হয় সংবাদ পাঠ দিয়ে। তিনি বাংলাদেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশন-এ ২০১৩ সালে সংবাদ পাঠ শুরু করেন। ২০১৬ সালে ‘বসগিরি’ চলচ্চিত্রের পরিচালক শামীম আহমেদ রনি তাকে এই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দিলে তিনি সম্মত হন।সেখান থেকেই চলচ্চিত্রে অভিনয়ের শুরু।

 

 

কিউটিভি/আয়শা/১৪ জুন ২০২৪,/বিকাল ৩:৪০

▎সর্বশেষ

ad