ব্রেকিং নিউজ
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন বই মেলায় আসছে ‘বন্দিনী’ : জেল জীবনে ডা.সাবরিনা’র যত কাহিনী ড্যাফোডিল ইউনিভার্সিটির ফায়াজুন্নেসা চৌধুরী পেলেন ইউজিসি ফেলোশিপ বেড়েছে সবজি,গরুর মাংসের দাম

রোকসানা ইয়াসমিন ২০২৪ সালে কসবা উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত।

Ayesha Siddika | আপডেট: ০২ মে ২০২৪ - ০৯:৩৭:২০ পিএম
বাদল আহাম্মদ খানব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি সজল আহাম্মদ খান এর সহধর্মিনী মোসা: রোকসানা ইয়াসমিন , সিনিয়র শিক্ষক (প্রথম শ্রেণী)কসবা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। সে গত বছরের ন্যায় এ বছরও পরপর ছয়বার ২০২৪ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে কসবা উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছে।শিক্ষার মান নিশ্চিত করণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উদযাপন কমিটি তাহাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেছেন।

তাহার শিক্ষাগত যোগ্যতা, এস,এস,সি- এইচ,এস,সি – বি,এসসি,- বি,এড , এম, এ -এম,এড পর্যন্ত সবগুলোতে প্রথম শ্রেণি অর্জন করে উত্তীর্ণ হয়েছে। সরকারিভাবে উচ্চ প্রশিক্ষণের জন্য নিউজিল্যান্ড গিয়েছে। সরকারিভাবে মাস্টার ট্রেইনার হিসেবে নিযুক্ত হয়েছেন । মাস্টার ট্রেইনার হিসেবে ঢাকা, কুমিল্লা, ও ব্রাহ্মণবাড়িয়া হইতে অনেক সার্টিফিকেট ও ক্রেস্ট অর্জন করেছেন। সরকারিভাবে এমফিল পিএইচডি করার জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আছেন। তিনি একজন মুক্তিযোদ্ধার সন্তান। স্বামীর বাড়ি আখাউড়া দেবগ্রাম জামশেদ খানের বাড়ি। স্বামীর বাড়িতে দেবর-ভাসুর সহ ৫ বউ সরকারি স্কুলের শিক্ষক ও ১ দেবরের বউ কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারি পদে চাকরি করিতেছেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

কসবা থানা প্রেসক্লাব সভাপতি মোবারক হোসেন চৌধুরী নাছির জানান, কসবা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রোকসানা ইয়াসমিন একজন ভালো মানের শিক্ষক। দীর্ঘদিন যাবত তিনি অত্র বিদ্যালয়ে অত্যন্ত সুনামের সহিত চাকরি করিতেছেন। তাকে নিয়ে আমি গর্ববোধ করি। রোকসানার বড় ভাসুর সাবেক কৃষি ব্যাংক কর্মকর্তা ইকবাল আহাম্মদ খান জানান, ছোট ভাই সজল আহাম্মদ খানের বউ রোকসানা ইয়াসমিন একান্তই একজন ভালো মানের শিক্ষিকা। সে কসবা উপ জেলার মধ্যে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছে এতে আমাদের দেবগ্রামের খান পরিবারের ভাবমূর্তি উন্নীত হয়েছে।

কৃষি ব্যাংক ম্যানেজার কামাল আহাম্মদ খান জানান, আমার ছোট ভাইয়ের বউ রোকসানা ইয়াসমিন এত সুন্দর সোনাম অর্জন করেছে কসবা উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছে, আমি তার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি, আমাদের খান পরিবারের সুনাম বৃদ্ধি হয়েছে। রোকসানা ইয়াসমিন এর জন্য সকলের কাছে দোয়া চাই।

 

 

কিউটিভি/আয়শা/০২ মে ২০২৪,/রাত ৯:২৮

▎সর্বশেষ

ad