নৈশপ্রহরীকে বেঁধে রেখে ২২ দোকানে চুরি

superadmin | আপডেট: ১২ জুন ২০২২ - ০৩:৪৮:১৯ পিএম

ডেস্কনিউজঃ নওগাঁর রানীনগরে দুই নৈশপ্রহরীকে বেঁধে রেখে একই বাজারের ২২টি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরেরা ওই বাজারের ২২টি দোকানে থেকে নগদ টাকাসহ বিপুল পরিমাণ মালামাল লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

শনিবার দিনগত রাতে উপজেলার বড়গাছা (চৌমুহনী) বাজারে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ওই এলাকার মানুষের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, উপজেলার বড়গাছা (চৌমুহনী) বাজারে কীটনাশক, মুদি, ফেক্সিলোড, স্বর্ণালঙ্কার, গবাদিপশুর খাদ্যসহ বিভিন্ন ধরনের প্রায় ৫০টি দোকানে রয়েছে। ওই বাজারে রাতে পাহারা দেওয়ার জন্য বাজার কমিটির পক্ষ থেকে দুজন নৈশপ্রহরী প্রতিদিন রাতে বাজারের দোকানগুলো পাহারা দিয়ে থাকেন।

প্রতিদিনের ন্যায় শনিবার রাতে বাজারের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। রোববার সকালে অনেক ব্যবসায়ীরা দোকানে এসে দেখেন বাজারের ২০ থেকে ২২টি দোকানের তালা কেটে চোরেরা দোকান থাকা নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে গেছে।

বড়গাছা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক উজ্জ্বল বলেন, এদিন রাতে দুজন নৈশপ্রহরী বাজারের দোকানগুলো পাহারা দিচ্ছিল। গভীর রাতে চোরেরা এসে দুজন নৈশপ্রহরীকে বেঁধে রেখে বাজারের প্রায় ২০-২২টি দোকানের নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে গেছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে রানীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ব্যবসায়ীরা যা বলছেন, সেটি সঠিক নয়, ৪-৫টি দোকানে এ ঘটনা ঘটেছে। পুলিশ মাঠে কাজ করছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

বিপুল/১২.০৬.২০২২/ বিকাল ৩.৪৪

▎সর্বশেষ

ad