সম্পর্কে না থাকলেও খুব ভালো থাকা যায়: করণ জোহর

Anima Rakhi | আপডেট: ১১ জুলাই ২০২৪ - ১০:৩৯:০৭ এএম

বিনোদন ডেস্ক : চল্লিশ বছরে পা দিয়ে জীবনের শূন্যতাকে অনুভব করেছিলেন করণ জোহর। পঞ্চাশে এসে তিনি আর কোনো সম্পর্কে জড়াতে চাননি। করণ জোহর বলেন, আমি সবই করেছি— বিভিন্ন সংস্থার মাধ্যমে ডেটে যাওয়া, দেশ-বিদেশে মানুষের সঙ্গে দেখা করা— সবই করেছি। কিন্তু প্রেমের সম্পর্কে জড়ানোর প্রয়োজনীয়তা এখন আর সেভাবে অনুভব করি না।

করণ জোহর বলিউডের প্রথম সারির প্রযোজক। আবার তারকা সঞ্চালক। তার আত্মপরিচয় ও প্রেমজীবন নিয়ে সব সময়ই আলোচনা-সমালোচনা হয়। তার ব্যক্তিগত জীবন নিয়ে শুভাকাঙ্ক্ষীদের সবসময় কৌতূহল থাকেই। এবার নিজেই সেই অতীত সম্পর্ক নিয়ে কথা বললেন তিনি। 

লকডাউনের সময়ের প্রসঙ্গ উত্থাপন করে করণ জোহর বলেন, সেই সময়ে বলিউড খুব খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিল। তারকাদের নিয়ে ট্রোলিং নতুন মাত্রা যোগ হয়। সেই সময়ে তাকেও যে লক্ষ্যবস্তু হিসেবে ব্যবহার করা হয়েছিল, সে কথাও জানান তিনি।

করণ জোহর বিয়ে করেননি। কিন্তু দুই সন্তানের বাবা। সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের অতীত সম্পর্ক প্রসঙ্গে নতুন তথ্য জানিয়েছেন তিনি। করণ জোহর বলেন, আমি এখন সিঙ্গল। দীর্ঘদিন কোনো সম্পর্কে জড়াইনি। তবে সারাজীবনে আমি মোট দেড়খানা সম্পর্কে থেকেছি। 

তিনি আরও বলেন, সম্পর্কে না থেকেও তিনি এখন খুব ভালো আছেন। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির পরিচালক বলেন, সন্তান এবং মায়ের প্রতি এখন আমার দায়বদ্ধতা।

কিউটিভি/অনিমা/১১ জুলাই ২০২৪,/সকাল ১০:৩৬

▎সর্বশেষ

ad