সুন্দরের স্পিনে কুপোকাত জিম্বাবুয়ে, লিড ভারতের

Ayesha Siddika | আপডেট: ১০ জুলাই ২০২৪ - ১০:০৪:০৮ পিএম

স্পোর্টস ডেস্ক : প্রথম ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৬০ রান করা জিম্বাবুয়ে শেষ ১০ ওভারে ১ উইকেট হারিয়ে করেছে ৯৯ রান। তাতে হয়তো আক্ষেপটা আরও বেড়েছে জিম্বাবুয়ের। প্রথম ১০ ১০ ওভার আরেকটু সাবধানী ক্রিকেট খেললে হয়তো জয়টা হতে পারত তাদেরই! তবে সেটা আর হয়নি। জিম্বাবুয়েকে পরপর দুই ম্যাচে হারিয়ে সিরিজে লিড নিয়েছে শুভমান গিলের দল। 

বুধবার (১০ জুলাই) হারারেতে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়েকে ২৩ রানে হারিয়েছে ভারত। ভারতের দেয়া ১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৫৯ রানে থেমেছে জিম্বাবুয়ে। এই জয়ে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেছে ভারত।শুরুর ধাক্কা সামলে জিম্বাবুয়েকে সম্মানজনক সংগ্রহ পর্যন্ত পৌঁছে দেন ডিলন মায়ার্স এবং ক্লাইভ মাদান্দে। ডিলন আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম ফিফটি করে শেষ পর্যন্ত ৬৫ রানে অপরাজিত ছিলেন। মাদান্দে করেছেন ২৬ বলে ৩৭ রান।

১৫ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন ওয়াশিংটন সুন্দর। আভেশ খান নিয়েছেন ২ উইকেট। এর আগে ব্যাটিংয়ে নেমে শুভমান গিলের ৬৬ এবং রুতুরাজ গায়কোয়াড়ের ৪৯ রানে ভর করে ১৮২ রান করে ভারত। দীর্ঘদিন পর ভারতের দলে ফেরা যশস্বী জয়সওয়াল ওপেনিংয়ে নেমে করেছেন ৩৬ রান। জিম্বাবুয়ের হয়ে ২৫ রান দিয়ে ২ উইকেট করে নিয়েছেন সিকান্দার রাজা ও ব্লেসিং মুজারাবানি।

কিউটিভি/আয়শা/১০ জুলাই ২০২৪,/রাত ১০:০০
▎সর্বশেষ

ad