ডোমারে অজ্ঞান পার্টির খপ্পরে ২ ব্যবসায়ী সর্বশান্ত, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে

Ayesha Siddika | আপডেট: ১০ জুলাই ২০২৪ - ০৯:৫৭:২৯ পিএম

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে অজ্ঞান পার্টি খপ্পরে পড়ে ২ ব্যাবসায়ীর ৬ লক্ষ টাকা লুট, ২দিন পরে সুস্থ হয়ে পরিবারের লোকের কাছে হস্তান্তর করা হয়েছে। গত সোমবার (৮ জুলাই) বিকালে খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী ট্রেনে রাজবাড়ী রেলওয়ে স্টেশনে জয়নাল আবেদীন ও সুর্য মন্ডল নামে ২ ব্যবসায়ী চিলাহাটির উদেশ্যে রওনা হয়। প্রতিমধ্যে আব্দুল্লাপুর স্টেশনে অপরিচিত প্রতারনা চক্রের সদস্যরা কৌশলে নেশাদ্রব্য পান করিয়ে তাদের কাছ থেকে ৬ লক্ষ টাকা জোর পূর্বক লুটকরে।

ভুক্তভুগিরা হলেন রাজবাড়ী জেলার বালিয়া কান্দি উপজেলার সোনাপুর গ্রামের আফছার আলীর ছেলে জয়নাল আবেদীন (৬৫), অপরজন রাজবাড়ী সদর উপজেলার খোশবাড়ী গ্রামের মৃত আজাহার মন্ডলের ছেলে সুর্য মন্ডল (৫৫)। একই দিন রাতে অচেতন অবস্থায় চিলাহাটি রেল স্টেশন থেকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারীর ঔকান্তিক প্রচেষ্টায় পরদিও রাতে জয়নাল আবেদীন জ্ঞান ফিরে পেলেও সুর্য মন্ডল অচেতন ছিলো। ডাঃ নিয়মিত চিকিৎসা দেয়ায় পরদিন দুপুরে সুর্য মন্ডলের জ্ঞান ফিরে।

সংবাদ পেয়ে তাদের পরিবারের লোকজন মোহাম্মদ আলী ও সাইদুল ইসলাম হাসপাতালে আসলে ডাঃ রায়হান বারী এবং উদ্ধারকারী সদস্যরা জয়নাল ও সুর্য মন্ডলের পরিবারের কাছে তাদের হস্তান্তর করে। পরে তারা সুস্থ হয়ে মাইক্রো বাস যোগে নিজ বাড়ি ফিরে যায় এবং এলাকার মানুষ ও হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

কিউএনবি/আয়শা/১০ জুলাই ২০২৪,/রাত ৯:৫৫

▎সর্বশেষ

ad