ব্রেকিং নিউজ
লুৎফর রহমান এর কলামঃ একই সমতটে পতনশীল পুঁজিবাজারে নীরবতা, সবাই কি দর্শক ?  মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া’র জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন

নিউইয়র্কে পাকিস্তানি ইউটিউবারকে গুলি করে হত্যা

Ayesha Siddika | আপডেট: ১১ জুন ২০২৪ - ০৬:৩২:৪৩ পিএম

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের গণমাধ্যমগুলো দাবি করেছে, ওই ইউটিউবারের নাম সাদ আহমেদ। তিনি ভারত-পাকিস্তান টি-২০ বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখতে নিউইয়র্কে যান। সেখানে ম্যাচ নিয়ে ভ্লগ বানানোর সময় তাকে গুলি করা হয়। প্রতিবেদনে জানানো হয়, ঘটনার সময় নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য তিনি কয়েকজনের সাক্ষাৎকার নিচ্ছিলেন।

 
এরপর সাদ তার মতামত নেয়ার চেষ্টা করেন এবং জানান যে ভিডিওতে তার কথা এবং চেহারা দেখানো হবে। কিন্তু নিরাপত্তারক্ষী এতে বাধ সাধেন। বলেন, তিনি ভিডিওতে কথা বলতে আগ্রহী নন। তাকে যেন এ বিষয়ে চাপ প্রয়োগ করা না হয়।

কিন্তু সাদ তারপরও তার ভিডিও তৈরির জন্য জোর করতে থাকেন নিরাপত্তারক্ষীকে। এতে নিরাপত্তারক্ষী ক্ষুব্ধ হয়ে ওঠেন এবং রাগের মাথায় ইউটিউবারকে গুলি করে বসেন। এরপর সাদকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর পর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। 
 
ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ইউটিউবারকে গুলি করার আগে তিনি ওই নিরাপত্তাকর্মীর সঙ্গে কথা বলছেন। এ ঘটনায় পুলিশ আটক করেছে নিরাপত্তাকর্মীকে।
 
ওই নিরাপত্তাকর্মীকে উদ্ধৃত করে ইনস্টাগ্রাম পোস্টে বলা হয়েছে, ‘তিনি আমার মুখের কাছে মাইক আনেন এবং চিত্রগ্রহণ করতে থাকেন। আমি আমার মেজাজ হারিয়ে ফেলেছিলাম এবং তাকে লক্ষ্য করে গুলি চালাই।’
 
পাকিস্তান রোববার সেই ম্যাচে ভারতের কাছে ৬ রানে হেরেছে। এদিকে সাদের এক বন্ধু দাবি করেছেন, তিনিই ছিলেন তার পরিবারের একমাত্র উপার্জনকারী। 
 
সূত্র: এনডিটিভি

 

 

কিউটিভি/আয়শা/১১ জুন ২০২৪,/সন্ধ্যা ৬:৩১

▎সর্বশেষ

ad