ব্রেকিং নিউজ
লুৎফর রহমান এর কলামঃ একই সমতটে পতনশীল পুঁজিবাজারে নীরবতা, সবাই কি দর্শক ?  মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া’র জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন

কার হাত ধরে টেইলর সুইফটের কনসার্টে গেলেন ফারিণ?

Ayesha Siddika | আপডেট: ১১ জুন ২০২৪ - ০৬:২১:৩৮ পিএম

বিনোদন ডেস্ক : ফারিণ গিয়েছিলেন পপ গায়িকা টেইলর সুইফটের কনসার্ট উপভোগ করতে। টেইলর সুইফট ফারিণের প্রিয় একজন শিল্পী। তাইতো আর মিস করলেন না প্রিয় গায়িকার গান শুনতে।

ফারিণ তার ইনস্টাগ্রামে তার নানা বৈচিত্রময় পোশাকে নিজেকে উপস্থাপন করে রিলস বানিয়েছেন। সেখানে একজনের হাত ধরে থাকতে দেখা গেছে। অনেকেই প্রশ্ন করছেন কার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী?

তবে জানা গেছে হাত ধরা মানুষটি আর কেউ নন তার স্বামী শেখ রেজওয়ান। প্রজাপতির মতো ঘুরে বেড়াতে গিয়ে মুহূর্তটি অভিনেত্রীকে মনে করিয়ে দিয়েছে পুরনো দিনের মায়াময় স্মৃতি।তেমনটাই লিখেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে ফারিণ লিখেছেন, ‌‘এডিনবরায় টেইলর সুইফটের এরাস ট্যুর দেখা মুগ্ধ করা এক দারুণ অভিজ্ঞতা। আমার ১৬ বছর বয়সী মন, আমার জন্য আনন্দিতবোধ করছে।’
 
জানা গেছে, লন্ডনে অনুষ্ঠিত রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ফারিণের ‘ফাতিমা’ ছবিটি সেরা চলচ্চিত্র হিসেবে নির্বাচিত হয়েছে।

 

কিউটিভি/আয়শা/১১ জুন ২০২৪,/সন্ধ্যা ৬:১৪

▎সর্বশেষ

ad