ব্রেকিং নিউজ
লুৎফর রহমান এর কলামঃ একই সমতটে পতনশীল পুঁজিবাজারে নীরবতা, সবাই কি দর্শক ?  মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া’র জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন

শেষ মুহূর্তে হার এড়ালেন নেইমাররা

Ayesha Siddika | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ - ১১:৪০:০৯ পিএম

স্পোর্টস ডেস্ক : ভুলে যাওয়ার মতো ম্যাচ দিয়ে এশিয়ান চ্যাম্পিয়নস লিগে অভিষেক হলো নেইমারের। একে তো ছিলেন না নিজের সেরা ছন্দে, তার ওপর দেখতে হয়েছে হলুদ কার্ড। দলও ছিল হারের মুখে। কিন্তু শেষ মুহূর্তে গোলে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোরের বিপক্ষে ১-১ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছাড়ে আল হিলাল।

সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে আজ নেইমারকে রেখেই একাদশ সাজায় আল হিলাল। গতবারের রানারআপরা হার এড়িয়ে নিজেদের ভাগ্যবান ভাবতেই পারে। গোলশূন্য প্রথমার্ধের পর ৫২ মিনিটে ইসমাইলোভের পোস্ট থেকে নাভবাহোরকে এগিয়ে দেন তোমা তাবাতাদজে। পিছিয়ে যাওয়ার আট মিনিট পরই হলুদ কার্ড দেখেন নেইমার। ক্ষোভের মাথায় প্রতিপক্ষ খেলোয়াড়কে ধাক্কা এবং বল দিয়ে আঘাত করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তাই পকেট থেকে কার্ড বের করার সিদ্ধান্ত নেন রেফারি।

এর তিন মিনিট পর দলকে সমতায় ফেরানোর সুযোগ পেয়েছিলেন নেইমার। কিন্তু তার ক্লোজ রেঞ্জের হেড সোজা চলে যায় নাভবাহোর গোলরক্ষক উতকির ইউসুপোভের হাতে। ম্যাচের যোগ করা সময়ে আরও একবার দুর্দান্ত এক সেভ দেন এই গোলরক্ষক। কিন্তু শেষ সময়ে দলের জয় রক্ষা করতে পারেননি। মাইকেলের কর্নার থেকে দারুণ এক হেডে আল হিলালকে সমতায় ফেরান আলি আল বুলাইহি। তাই এক পয়েন্ট নিয়েই এবারের আসরে খাতা খোলেন নেইমাররা।

গ্রুপ ডি এর অপর ম্যাচে ভারতীয় ক্লাব মুম্বাই সিটির বিপক্ষে ২-০ গোলে জয় পায় ইরানিয়ান ক্লাব নাসসাজি মাজান্দারান। আল হিলাল হোঁচট খেলেও জয় দিয়ে আসর শুরু করে সৌদি চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ। জেদ্দায় উজবেক ক্লাব এজিএমকের বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় পায় করিম বেনজেমার দল।

 

 

কিউটিভি/আয়শা/১৯ সেপ্টেম্বর ২০২৩,/রাত ১১:২৮

▎সর্বশেষ

ad