ব্রেকিং নিউজ
লুৎফর রহমান এর কলামঃ একই সমতটে পতনশীল পুঁজিবাজারে নীরবতা, সবাই কি দর্শক ?  মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া’র জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন

দ্বন্দ্বের খবরের প্রেক্ষিতে বাবরকে সঙ্গে নিয়ে শাহিনের বার্তা

Ayesha Siddika | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ - ০৯:১৭:৪০ পিএম

স্পোর্টস ডেস্ক : শিরোপাস্বপ্নে বিভোর পাকিস্তানকে বাস্তবতার জমিনে টেনে নামিয়েছে ভারত ও শ্রীলঙ্কা। সুপার ফোরের ম্যাচে ভারতের বিপক্ষে নিজেদের ইতিহাসে সবচেয়ে বড় হারের লজ্জা পাওয়ার পরও ফাইনালের আশা টিকে ছিল। কিন্তু খর্ব শক্তির শ্রীলঙ্কার বিপক্ষেও পেরে ওঠেনি বাবর আজমের দল।

শুধু হারেই থেমে নেই বিষয়টা, আরও বড় খবর দিয়েছে পাকিস্তানি গণমাধ্যম। ড্রেসিংরুমে নাকি কথার লড়াইয়ে জড়িয়ে পড়েছিলেন অধিনায়ক বাবর আজম ও পেসার শাহিন আফ্রিদি। বিশ্বকাপের আগে এমন খবরে শঙ্কা দানা বাঁধছে পাকিস্তান সমর্থকদের মনে।

সাবেক অধিনায়ক মঈন খান তো বলেই বসেছেন, পাকিস্তান দলের ভেতরে ঐক্য নেই। অধিনায়ক বাবরের সঙ্গে বাকিদের দূরত্ব দেখতে পাচ্ছেন তিনি। তবে সাবেক এই উইকেটকিপারের সন্দেহকে উড়িয়ে দিচ্ছেন দলের অন্যতম সেরা তারকা শাহিন আফ্রিদি।

শাহিনকেই ধরা হয় পাকিস্তানের পরবর্তী অধিনায়ক। বাঁহাতি এই পেসার এরইমধ্যে নিজেকে সময়ের অন্যতম সেরা পেসার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। বাবরের প্রতিদ্বন্দ্বীর চোখে অনেকেই তাকে দেখেন। তাই তাদের সম্পর্কটা বন্ধুসুলভ নয় বলেও মনে করেন তারা। কিন্তু তাদের সেই সন্দেহকে উড়িয়ে দিয়ে এবার একই সঙ্গে নিজেদের ছবি পোস্ট করেছেন শাহিন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) শাহিনের ভেরিফায়েড ফেসবুক পেজে বাবরের সঙ্গে শহিনের ছবি পোস্ট করা হয়েছে। সাম্প্রতিককালে চাউর হওয়া গুঞ্জনকে একহাত নিতেই যেন এই ছবি সামনে আনা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে একটি দাবার কোর্টে ঘুটি সাজিয়ে মুখোমুখি বসে আছেন বাবর ও শাহিন। দুজনই দৃষ্টি একে অন্যের দিকে নিবদ্ধ করে রেখেছেন।

সবচেয়ে বড় তথ্যটি জানিয়ে দেয়া হয়েছে ছবির ক্যাপশনে। ক্যাপশনে ‘পরিবার’ লিখে তার পাশে ভালোবাসার ইমোটিকন দিয়ে জানিয়ে দেয়া হয়েছে, পাকিস্তান দল একটি পরিবার। পরিবার যেমন ঐক্যবদ্ধ হয়ে সকল বিপদে লড়ে ও বিজয় ছিনিয়ে আনে- সেটাই বুঝি জানিয়ে দিচ্ছেন বাবর-শাহিন। 

 

 

কিউটিভি/আয়শা/১৯ সেপ্টেম্বর ২০২৩,/রাত ৯:১৫

▎সর্বশেষ

ad