ব্রেকিং নিউজ
লুৎফর রহমান এর কলামঃ একই সমতটে পতনশীল পুঁজিবাজারে নীরবতা, সবাই কি দর্শক ?  মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া’র জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন

অভিনয় ছেড়ে ব্যবসায় নয়নতারা!

Ayesha Siddika | আপডেট: ২৫ মে ২০২৩ - ০৮:৪৩:৫১ পিএম

বিনোদন ডেস্ক : দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা জীবনের অন্যতম সেরা সময়ে রয়েছেন। গত বছরের ৯ জুন দীর্ঘ দিনের প্রেমিক বিগনেশ শিবানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। সারোগেসি পদ্ধতিতে যমজ সন্তানের মা হয়েছেন। চুটিয়ে উপভোগ করছেন বিবাহিত জীবন। দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী কর্মজীবনেও গড়েছেন মাইলফলক। কাজ করছেন শাহরুখ খানের মতো তারকার সঙ্গে। এবার নাকি মন দিয়েছেন ব্যবসায়। খবর টলিউড ডটনেটের।

এর আগেও তিনি ব্যবসা শুরু করেছিলেন। বন্ধুর সঙ্গে মিলে কসমেটিকসের ব্যবসা করেন নয়নতারা। এছাড়া নয়নতারা-বিগনেশ যৌথভাবে একটি প্রোডাকশন হাউস পরিচালনা করছেন। নয়নতারার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এর মধ্যে অন্যতম হলো ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এর মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে তার। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবির জন্য নিজের ‘নো বিকিনি’ নিয়ম ভাঙতে চলেছেন নয়নতারা। গত ১৬ বছর ধরে কোনো ছবিতে বিকিনি পরে দেখা যায়নি দক্ষিণী অভিনেত্রীকে।

দীর্ঘ ১৬ বছরের নিয়ম ভাঙছেন তিনি। ২০০৭ সালে শেষবার ‘বিল্লা’ ছবিতে বিকিনি পরে পর্দায় দেখা গিয়েছিল তাকে। তারপর থেকে বিকিনির সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন নয়নতারা। চলতি বছরের জুনে মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখ খানের সর্বভারতীয় ছবি ‘জওয়ানের’।  তবে শুটিং শেষ করে পোস্ট-প্রোডাকশন ও ভিএফএক্সের কাজে দেরি হওয়ায় নাকি পিছিয়ে যেতে চলেছে ছবিমুক্তি। অক্টোবরে  মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

 

 

কিউটিভি/আয়শা/২৫ মে ২০২৩,/রাত ৮:৪০

▎সর্বশেষ

ad