ব্রেকিং নিউজ
লুৎফর রহমান এর কলামঃ একই সমতটে পতনশীল পুঁজিবাজারে নীরবতা, সবাই কি দর্শক ?  মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া’র জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ নিউইয়র্কে বিএনপির ৩ শাখা কমিটির ভোটাভুটির মাধ্যমে কাউন্সিল সম্পন্ন অভ্যন্তরীণ কারণে ভারতের পররাষ্ট্র সচিবের সফর স্থগিত : পররাষ্টমন্ত্রী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি বিএনপির আন্তর্জাতিক সম্পাদকের অসাংগঠনিক তৎপরতায় যুক্তরাষ্ট্র বিএনপিতে তোলপাড় টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ পেলেন কুড়িগ্রামের এসএম আব্রাহাম লিংকন

সিনেমার মতো বাস্তবেও দেখালাম: শাকিব খান

Ayesha Siddika | আপডেট: ২৪ মার্চ ২০২৩ - ০১:০৬:৪৮ পিএম

বিনোদন ডেস্ক : সিনেমায় শত্রুরা নায়কের পেছনে লাগে, নায়করা প্রতিবাদ করে। সিনেমায় যেভাবে প্রতিবাদ করে, সেটি বাস্তবেও করে দেখাতে হয়, আমি সেটিই করে দেখালাম। বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশানের নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন শাকিব খান। এদিন শাকিব খান প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে দুটি মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে নিজের বাসায় সংবাদ সম্মেলন আহ্বান করেন তিনি। 

শাকিব খান বলেন, আমার বিরুদ্ধে যে অসত্য অভিযোগগুলো আনা হয়েছে, সেগুলো নিয়ে ডিবি অফিসে গেছি। সেখানে ডিবিপ্রধান হারুন সাহেবের সঙ্গে কথা বলেছি। আজকে মহামান্য আদালতে গেছি। তারা আমার মামলাটিকে গুরুত্বের সঙ্গে দেখছেন। তারা আশ্বাস দিয়েছেন, উদ্দেশ্যপ্রণোদিত এ ঘটনার পেছনে আর কারা কারা আছে ইনভেস্টিগেশনে সব বেরিয়ে আসবে।

প্রয়োজনে রহমত উল্লাহকে অস্ট্রেলিয়া থেকে ধরে আনা হবে―এমনটিই জানিয়ে শাকিব বলেন, শুধু রিল কিংবা পর্দায় নয়, রিয়েল লাইফেও যারা সত্যের পক্ষে থেকে লড়াই করেন, প্রতিবাদ করেন, তাদেরই জয় হয়। আজকেও আমাদের জয় হলো। যারা অসত্য ও ভিত্তিহীন অভিযোগ নিয়ে এসেছিল, তারা কিন্তু পালিয়ে গেছে। প্রয়োজনে তাকে বিদেশ থেকে ধরে আনা হবে।

প্রসঙ্গত, এক সহপ্রযোজককে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে। আরেক সহপ্রযোজক রহমত উল্লাহ তার বিরুদ্ধে এমন অভিযোগ এনেছেন।

 

 

কিউটিভি/আয়শা/২৪ মার্চ ২০২৩,/দুপুর ১:০৫

▎সর্বশেষ

ad