ডোমারে জুয়া খেলার অপরাধে গ্রেফতার-৩

Ayesha Siddika | আপডেট: ২৩ নভেম্বর ২০২২ - ০৪:৪৭:৪৭ পিএম

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী জেলার ডোমার থানাধীন বামুনিয়া ইউনিয়নের কাচারী বাজারস্থ জনৈক মোঃ ইব্রাহিম এর ধানের গোডাউন ঘরের ভিতরে তাস ও টাকা দ্বারা জুয়া খেলার অপরাধে তিনজনকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। ২৩ নভেম্বর গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডোমার থানার এসআই আনিসুর রহমান, এএসআই নির্মল চন্দ্র সঙ্গীয় ফোর্সসহ তাস ও টাকা দ্বারা জুয়া খেলার সময় হাতেনাতে ৩ জুয়ারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতরা হলেন, বামুনিয়া ইউনিয়নের বারবিশা বামুনিয়া গ্রামের মৃত আঃ আজিজের ছেলে মানিক মিয়া (৪২), একই এলাকার মৃত ইছামুদ্দিনের ছেলে মোতালেব হোসেন (৩৫), মৌজা বামুনিয়া এলাকার শফিউল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (৩৪)। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রীসহ ৫২ টি তাস এবং ১ হাজার ৭ শত ১০ টাকা উদ্ধার করে পুলিশ।

ঘটনায় গ্রেফতারকৃত এবং পলাতক আসামীগনের বিরুদ্ধে এসআই আনিসুর রহমান বাদী হয়ে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারা মোতাবেক মামলা দায়ের করে। ডোমার থানার মামলা নং -০৯ তারিখ-২৩/১১/২২। ডোমার থানার অফিসার ইনচার্জ মাহামুদ উন-নবী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীগনকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

 

 

কিউটিভি/আয়শা/২৩ নভেম্বর ২০২২,খ্রিস্টাব্দ/বিকাল ৩:৪৩

▎সর্বশেষ

ad