শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ গুঞ্জন নিয়ে মুখ খুললেন সানিয়ার বাবা

Rakhi Majumder | আপডেট: ০৯ নভেম্বর ২০২২ - ১২:৩৪:১৮ পিএম

স্পোর্টস ডেস্ক : ভালো যাচ্ছে না ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সম্পর্ক। একসঙ্গে থাকছেন না তারা। সব মিলিয়ে বিচ্ছেদের পথেই নাকি এগোচ্ছেন এ তারকা দম্পতি।

তবে সম্পর্কের টানাপোড়েন নিয়ে দুজনের কেউ-ই এখনো প্রকাশ্যে মুখ খোলেননি। এ কারণে গুঞ্জন আরও ঢালপালা মেলছে। 

তবে সানিয়ার বাবা ইমরান মির্জা এ বিষয়ে মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে সানিয়া ও শোয়েবের সম্পর্ক নিয়ে কথা বলেছেন তিনি।

ফেসবুকে একটি পোস্টে সানিয়ার বাবা লিখেছেন— গত কয়েক দিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, যাতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধেক সত্যে দিয়ে তৈরি হওয়া আমাদের জীবনের একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগতভাবে বিরক্ত করছেন এবং একের পর এক প্রশ্নবাণে জর্জরিত করছেন। শোয়েব মালিক ও সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক, হ্যারির মতো কিছু কিছু ব্যক্তি সেটিকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরি করার চেষ্টা করছেন, যা আমরা কোনোমতেই সমর্থন করি না।

ইমরান আরও লিখেছেন, জীবনের সব উত্তর হ্যাঁ বা না তে হয় না। ক্রীড়াজগতে ওরা দুজনেই আদর্শ। পরিবারের কথা মাথায় না রেখে নিজেদের গোটা জীবন উৎসর্গ করে দিয়েছেন দেশকে গর্বিত করতে। ওরা অন্তত আরও বেশি সমীহ প্রত্যাশা করেন। এখন অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ চলছে! দয়া করে নিজেদের দেশকে সমর্থন করার দিকে মনোযোগ দিন!

এ বিতর্কের সূচনা সানিয়ার একটি পোস্ট ঘিরে। সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি পোস্ট করেন তিনি। প্রায় প্রতিটিতেই ‘মন ভালো নেই, তিনিও ভালো নেই’। ৩৫ বছর বয়সি সানিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার এক কোটির ওপরে।

গত ২৮ অক্টোবর তার ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি বক্তব্য শেয়ার করেন টেনিস তারকা। এর একটিতে লেখা ছিল— ‘আল্লাহ জানেন আপনার আত্মা ক্লান্ত। ’
পরে আবার তিনি ইনস্টাগ্রামে লেখেন— ভাঙা হৃদয় কোথায় যায়? আল্লাহকে খুঁজতে?

এর পরই মূলত সানিয়া-শোয়েবের সংসারে ভাঙনের গুঞ্জন জোরালো হয়েছে।

কিউটিভি/অনিমা/০৯ নভেম্বর ২০২২,খ্রিস্টাব্দ/দুপুর ১২:৩৩

▎সর্বশেষ

ad