বিয়ের আসর থেকে ভুয়া কাজী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

Rakhi Majumder | আপডেট: ১৪ আগস্ট ২০২২ - ০৯:০২:৩০ এএম

ডেস্ক নিউজ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিয়ের আসর থেকে বিবাহ নিবন্ধনকালে মোঃ আব্দুস সালাম (৪২) নামে এক ভুয়া কাজীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে বিবাহ নিবন্ধনের একটি বই জব্দ করা হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম মহেশপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার সালাম উপজেলার উধুনিয়া ইউনিয়নের ফাজিলনগর গ্রামের আসগর আলীর ছেলে ও বিনায়েকপুর দাখিল মাদ্রাসার মৌলভী পদের সহকারী শিক্ষক।

ওই রাতেই পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার উধুনিয়া ইউনিয়ন ও আশেপাশের বিভিন্ন এলাকায় সরকারের অনুমোদন ছাড়াই বিবাহ নিবন্ধনের নকল বালাম বই তৈরি করে বাল্যবিবাহসহ নিকাহ নিবন্ধন করে আসছিলেন এই ভুয়া কাজী। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম মহেশপুর গ্রামে একটি বিবাহ রেজিস্ট্রেশন করা কালে গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া মডেল থানা পুলিশের একটি দল এই ভুয়া কাজীকে গ্রেফতার করে। 

এ সময় তার কাছ থেকে নকল নিকাহ্ রেজিস্ট্রার বই জব্দ করে পুলিশ। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এনামুল হক জানান, শনিবার সকালে গ্রেফতার ভুয়া বিবাহ নিবন্ধনকারী কাজীর বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কিউটিভি/অনিমাা/১৪ অগাস্ট ২০২২, খ্রিস্টাব্দ/সকাল ৯:০২

▎সর্বশেষ

ad