জয়পুরহাটের পাঁচবিবিতে গৃহবধূ ধষর্ণের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

Ayesha Siddika | আপডেট: ০৭ আগস্ট ২০২২ - ১১:২৩:১২ পিএম
মিজানুর রহমান মিন্টু জয়পুরহাট প্রতিনিধি : মিজানুর রহমান মিন্টুজয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় গৃহবধূকে (৩৫) ধষর্ণের অভিযোগে রেজাউল করিম লিঠু ওরফে লিটনকে (৪৫) আটক করেছে পুলিশ। রবিবার বিকেল ৫টার দিকে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে পৌরসভার দমদমা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত লিটন হলো পৌরসভার দমদমার এলাকার মোস্তাফিজুর রহমান ওরফে লালু মন্ডলের ছেলে বলে জানা গেছে। 

মামলা সুত্রে জানা গেছে, প্রায় ০৫ বৎসর পূর্বে পাঁচবিবি পৌরসভার দমদমা এলাকার একজন সনাতনধর্মের একজন গৃহবধূর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে একই এলাকার ব্যবসায়ী রেজাউল করিম লিঠু ওরফে লিটনের। বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দেখাইয়া ওই গৃহবধূর বাড়ীতে তার ইচ্ছার বিরুদ্ধে নিয়মিত ধর্ষণ করে ওই ব্যবসায়ী। সে বিবাহ করিতে রাজি না হওয়ায় দৈহিক সম্পর্ক করতে রাজি হই না এবং বিয়ে না করিলে চিরতরে সম্পর্ক ছিন্ন করে ওই গৃহবধূ। 
রবিবার রাত ১২টার দিকে বিয়ের প্রলোভন দিয়ে ওই গৃহবধূর শয়ন ঘরে প্রবেশ করে ব্যবসায়ী লিটন। ওই রাতে সে আবারো দৈহিক সম্পর্ক করার প্রস্তাব দিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে ওই গৃহবধূকে। সেসময় ওই গৃহবধূর চিৎকারে স্থানীয়রা আগাইয়া আসিয়া ব্যবসায়ী লিটককে আটক করে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে ব্যবসায়ী লিটককে থানায় নিয়ে আসে। বিকালে ওই গৃহবধূ বাদী হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করে। এ ব্যাপারে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এ ঘটনা তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।  ধর্ষণের মামলায় অভিযুক্ত রেজাউল করিম লিঠু ওরফে লিটনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

 

 

কিউটিভি/আয়শা/০৭ অগাস্ট ২০২২, খ্রিস্টাব্দ/রাত ১১:১৫

▎সর্বশেষ

ad