বজরঙ্গি ভাইজানের শুটিং শুরু, সালমানের সঙ্গে অভিনয়ে ক্ষুদে গায়ক!

Ayesha Siddika | আপডেট: ০৫ আগস্ট ২০২২ - ০১:২৭:০৪ পিএম

ডেস্ক নিউজ : শুরু হয়েছে সালমান খানের বজরঙ্গি ভাইজান সিক্যুয়েলের শুটিং। আর শুটিংয়ের শুরুতেই নতুন এক চমক দিলেন ভাইজান। বজরঙ্গি ভাইজানের নতুন চমক হলো বিশ্বের সবচেয়ে ক্ষুদে গায়ক তাজিকিস্তানের বাসিন্দা আবদু রোজিক। ক্ষুদে হলেও কাজের দিক থেকে রয়েছেন শীর্ষে।

শুধু তাই নয় তার গায়কি বড় বড় গায়ককেও চ্যালেঞ্জ ছুঁড়তে পারে। যদিও এই ক্ষুদে গায়ক ভাইরাল হয়েছে ইন্টারনেটের কল্যাণে। তবে এখন সবাই চিনে তাকে। এরইমধ্যে কাজ করার সুযোগ পেয়েছেন বলিউডের সেরা তারকার সঙ্গে। সালমান খানের সঙ্গে কাজ করতে পেরে আবেগে আপ্লুত আবদু। অন্যদিকে, সালমান খানও আবদুর ভক্ত হয়ে গেছেন।

এর আগে ২০১৫ সালে মুক্তি পেয়েছিল সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’। এই ছবিটি শুধু বক্স অফিসেই নয়, প্রশংসিত হয়েছে বিশ্বজুড়ে। এই ছবি প্রায় ৯৬৯ কোটি টাকার ব্যবসাও করেছে। তবে শুধু টাকার অঙ্ক নয়, ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি সালমানের খুব প্রিয় ছবি। কারণ, বহুদিন পর সালমান হিরোর ইমেজ থেকে বেরিয়ে এই ছবিতে হয়ে উঠেছিলেন একজন সেরা অভিনেতা।

এস এস রাজামৌলির আর আর আর-এর প্রচারের মাধ্যেই সালমান জানিয়েছিলেন, খুব দ্রুত শুরু হবে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সিক্যুয়েলের শুটিং। এরই মধ্যে চিত্রনাট্যও লেখা হয়ে গেছে। পরিচালক রাজা মৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র এই ছবির চিত্রনাট্য লিখবেন। যিনি আগের ছবিটিরও চিত্রনাট্যকার ছিলেন।

সালমান জানিয়ে ছিলেন, ‘বজরঙ্গি ভাইজান শুধুমাত্র এদেশেই ব্যবসা করেছে ৩০০ কোটি টাকা। সিনেপ্রেমীরা খুব পছন্দ করেছিল ছবিটিকে। আমাদের বহুদিন ধরেই পরিকল্পনা ছিল এটা নিয়ে সিক্যুয়েল করার। ’

 

 

কিউটিভি/আয়শা/০৫ অগাস্ট ২০২২, খ্রিস্টাব্দ/দুপুর ১:১৮

▎সর্বশেষ

ad