রিয়াজের বড়শিতে ধরা পড়ল বিশাল মনস্টার কার্প

Ayesha Siddika | আপডেট: ১৭ মে ২০২২ - ০৯:০০:৪৬ এএম

বিনোদন ডেসক্ : ছুটির দিনে বড়শি দিয়ে বিশাল মনস্টার কার্প (কাতল) ধরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক রিয়াজ। এখন যদিও নায়ক রূপে তাকে রুপালি পর্দায় দেখা যায় না। তবে সংসার ও ব্যবসার পাশাপাশি সিনেমার সঙ্গেই জড়িয়ে আছেন তিনি। তার মাছ ধরার অভিজ্ঞতা শেয়ার করেছেন ফেসবুকে। সোমবার ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেন তিনি। এতে দেখা যায়, একটি বিশাল সাইজের কাতল মাছ কোলে নিয়ে আছেন রিয়াজ। তার চোখে-মুখে তৃপ্তি-উচ্ছ্বাসের আনন্দ।

ছবির ক্যাপশনে রিয়াজ লিখেছেন, আমাদের এবারের ছুটির বাড়তি পাওয়া এই বিশাল মনস্টার কার্প (কাতল), এই সাইজের মাছ এখন বেশ বিরল ।মাছটি ল্যান্ডিং করানো কঠিন ছিল। কারণ, আমার মাছ তোলার নেটের থেকে এটার আকার বড়।শেষে পানিতে নেমে মিনার ভাই এটাকে অনেক কসরত করে ডাঙ্গায় তোলেন। প্রতি মুহূর্তে মনে হচ্ছিল এই বুঝি ছুটে গেল, সেই টেনশনে ভিডিও করা হয়নি আমার ফোনে, কেউ যদি ভিডিও করে থাকেন, ইনবক্স করবেন প্লিজ। সৃষ্টিকর্তাকে জানাই কৃতজ্ঞতা। 

মাছ ধরার ওই সময়ে রিয়াজের সঙ্গে ছিলেন তার স্ত্রী তিনা ও কন্যা আমিরা ছিলেন। ধন্যবাদ তিনা ও আমিরা, রোদে পুড়ে আমাকে সময় দেবার জন্য। আর মাছের ওজন নিয়ে তিনি বলেন, মাছের ওজনে আমি নিজেই বাঁকা হয়ে আছি। এদিকে কিছুদিন আগে অনন্য মামুনের পরিচালনায় মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ‘রেডিও’ সিনেমায় কাজ করেছেন রিয়াজ।

 

 

কিউটিভি/আয়শা/১৭.০৫.২০২২ খ্রিস্টাব্দ/সকাল ৮:৫৮

▎সর্বশেষ

ad