অভিনয়ে কি নিয়মিত হচ্ছেন কানিজ সুবর্ণা

Rakhi Majumder | আপডেট: ১৬ মে ২০২২ - ০১:৩৭:০০ পিএম

বিনোদন ডেস্ক : কানিজ সুবর্ণা, বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের পপ তারকা। গানে যখন পুরো দেশ একদিকে, কানিজ সুবর্ণা তখন অন্যদিকে গানে গানে উড়ছিলেন। একজন পপ তারকা হিসেবে কানিজ সুবর্ণার জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। এখনো তার ভক্ত শ্রোতারা তাকে খুঁজে ফিরেন প্রতিনিয়ত। তাই গান না হোক অভিনয় দিয়ে তার ফেরার কারণে তার ভক্ত-দর্শকেরা ভীষণ উচ্ছ্বসিত।

কানিজ সুবর্ণার আপন মামা কুদরত-ই-খুদার প্রযোজনা সংস্থা ‘রেভ্যুলেসন মুভিজ ইন্টারন্যাশনালের প্রযোজনায় ও জাহিদ হোসেনের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় শুরু হয়েছে ‘সুবর্ণভূমি’ সিনেমার শুটিং। এই সিনেমায় শেফালী চরিত্রে অভিনয়ের মধ্যদিয়েই সিনেমাতে অভিনয়ের যাত্রা শুরু হলো কানিজ সুবর্ণার।

কানিজ সুবর্ণার মামা কুদরত-ই-খুদা বলেন, ছোটবেলা থেকে আমিই কানিজকে গানের ভুবনে প্রতিষ্ঠিত করেছি। আমার আগ্রহেই মূলত সিনেমায় সুবর্ণার অভিনয় করা। বলা যেতে পারে এটা অভিনয়ের চর্চা মাত্র। আমি পরবর্তীতে আরেকটি সিনেমা প্রযোজনা করবো, সেখানে সুবর্ণাই প্রধান চরিত্রে অভিনয় করবেন। ধন্যবাদ আমার বন্ধু জাহিদ হোসেনকে খুব যত্ন নিয় সুবর্ণভূমি সিনেমাটি নির্মাণ করার জন্য।

কানিজ সুবর্ণা বলেন, মূলত কুদরত-ই-খুদা মামা এবং জাহিদ হোসেন মামার ইচ্ছেতেই সুবর্ণভূমি সিনেমায় আমার অভিনয় করা। গল্প এবং চরিত্রটি সম্পর্কে জানার পর খুব আগ্রহ নিয়েই আমি সিনেমাটিতে অভিনয় করেছি। জানিনা কেমন করতে পেরেছি। এর আগে একটি সিনেমার আইটেম সং-এ পারফর্ম করেছিলাম। তবে চলচ্চিত্রতো আসলে বিশাল একটি ব্যাপার। আমি ব্যক্তিগতভাবে খুব নার্ভাস। তবে আমি চেষ্টা করছি। বাকীটা দর্শক ভালো বলতে পারবেন।’

কিউটিভি/অনিমা/১৬.০৫.২০২২ খ্রিস্টাব্দ/দুপুর ১:৩৬

▎সর্বশেষ

ad