রহস্যময় আলোর ভিডিও ধারণ করলেন বিমানের যাত্রী

ডেস্ক নিউজ : বছরের পর বছর ধরে যুক্তরাষ্ট্রের নাভাদার মোজাভ মুরভূমিতে অবস্থিত বিমান বাহিনীর ঘাঁটি নিয়ে রহস্যের শেষ নেই। সরকারিভাবে বলা হচ্ছে, ওই এলাকায় পরীক্ষামূলকভাবে বিমান চালানো হয়। তবে বিভিন্নভাবে জানা যায়, সেখানে অস্ত্রের পরীক্ষা চালানো হয়।

তবে অনেকেই মনে করেন যে, এলিয়েনদের নিয়ে সেখানে গবেষণা করা হয়। সম্প্রতি লাস ভেগাস থেকে ১৩৪ কিলোমিটার দূরের ওই স্থানে রহস্যময় আলোর দৃশ্য ধারণ করেছেন বিমানের এক যাত্রী।

মোজাভ মরুভূমির উপর দিয়ে যাওয়ার সময় ৪০ হাজার ফুট উচ্চতা থেকে বিমানের এক যাত্রী ভিডিওটি ধারণ করেছেন। সেই ভিডিওতে চারটি সাদা আলো দেখা যায়।

ডব্লিউ. ডি. ওয়ার্থ ওই ভিডিওটি ইউটিউবে আপলোড করে লিখেছেন, বিমান বাহিনীর ঘাঁটি থেকে সেই আলো আসছে। এরই মধ্যে হাজার হাজার মানুষ ভিডিওটি দেখেছেন।

তিনি আরো লিখেছেন, এর আগেও আমি এগুলো দেখেছি। তবে এই ভিডিও সঠিকভাবে কিছুই প্রমাণ করে না। তবে, শঙ্কার বিষয় হচ্ছে, তারা ওই ঘাঁটিতে ঠিক কী করছে সেটার ব্যাপারে।

কেউ কেউ বলছেন, এটা ওখানকার কোনো জায়গা থেকে প্রতিফলিত হওয়া আলো। আবার কেউ বলছেন, লেক কিংবা স্টিলের কোনো ধাতব থেকে এ ধরনের আলো প্রতিফলিত হচ্ছে।

আবার কেউ কেউ বলছেন, এগুলো এলিয়েনের কাজ। কারণ ওই আলোগুলো মাটিতে নয়, বরং মাঝ আকাশে দেখা যাচ্ছে।

কেউ আবার নিশ্চিত হয়েই বলছেন, এটা প্রতিফলিত রশ্মি। এ নিয়ে এত আলোচনার কিছু নেই। কারো মতে, বিমান অবতরণের সময় বিমানবন্দর থেকে সংকেত দেওয়া হচ্ছিল ওইভাবে।

 

কিউটিভি/রেশমা/১৭ই জুন, ২০১৯ ইং/সন্ধ্যা ৭:০৬

শেয়ার করুন