ঠাকুরগাঁওয়ে অপসরা স্যানিটারী এন্ড হার্ডওয়ারের দোকানে চুরি ও মালামাল ভাংচুর

ডেস্ক নিউজ : ঠাকুরগাঁও সদর উপজেলা মার্কেটের অপসরা মেসার্স স্যানিটারী এন্ড হার্ডওয়ারের দোকানে মালামাল ভাংচুর ও চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।সোমবার রাতে দোকান বন্ধ করে চলে যাওয়ার পরে এ চুরির ঘটনা ঘটেছে বলে জানান, মেসার্স স্যানিটারী এন্ড হার্ডওয়ারের মালিক আরমান আলী।

ঘটনা স্থলে সরজমিনে গেলে, দোকানের মালিক আরমান আলী বলেন, রাতে দোকান বন্ধ করে আমরা চলে যাই এবং মঙ্গলবার সকাল ৯ টার দিকে দোকান খোলা হলে দেখা যায়, দোকানের ছাউনির টিন খুলে চোর প্রবেশ করে আমার দোকানের অনেক মালামাল নিয়ে যায় এবং দোকানের ক্যাশ বাক্স খুলে টাকা নিয়ে যায় ও দোকানের অসংখ্য দামী মালামাল ভাংচুর করে।

এতে প্রায় আমার সর্বমোট ৪ লাখ টাকার ক্ষতি সাধন হয়।তিনি আরও বলেন, উপজেলা মার্কেটে নিরপত্তার জন্য আমার দোকান ভাড়া নিয়েছি কিন্তু এখানেই দেখি কোনো প্রকার নিরাপত্তা নেই। দোকানের যে পার্শ্বে টিনের ছাউনি খুলে ঢুকেছে তার দু’পার্শে¦ দুইটি সরকারি অফিস আছে। একটি উপজেলা ভূমি অফিস ও আর একটি হচ্ছে উপজেলা শিক্ষা অফিস তার মাঝখানে আমার দোকান ঘর তাদের সরকারি নাইট গার্ড থাকে সত্ত্বেও আমার দোকানের পিছনের ছাউনি খুলে চোর কিভাবে ঢুকলো সেটা আমি ভাবতেই পারছি না।

আমি স্থানীয় প্রশাসনের কাছে এটার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে চোরকে আইনের আওতায় এনে তার কঠোর শাস্তি কামনা করছি যাতে করে আর এইভাবে কোনো দোকানে চুরিকরে ক্ষতিসাধন করতে না পারে।এবিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন বলেন, দোকান চুরির অভিযোগ পেয়েছি এবিষয়ে পুলিশকে তদন্ত করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

কিউটিভি/রেশমা/২৩শে এপ্রিল, ২০১৯ ইং/রাত ৯:০১

শেয়ার করুন