পাছে চুরি যায়, স্ত্রীর স্যান্ডেল হাতে রণবীর!

বিনোদন ডেস্ক : একটি অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করছেন বলি নায়িকা দীপিকা পাড়ুকোন, আর তাঁর স্বামী অভিনেতা রণবীর সিং স্ত্রীর স্যান্ডেল হাতে পেছনে দাঁড়ানো—এই দৃশ্যে উচ্ছ্বসিত নেট দুনিয়া। বলাবলি চলছে, বউয়ের প্রতি কী যত্নশীল স্বামী!সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে এই দৃশ্যের অবতারণা হয়। নেটিজেনরা রণবীর সিংকে ‘খুব স্ত্রীভক্ত’ বলেই মানছেন।

একসঙ্গে ভ্রমণ, জনসমক্ষে আসা মানেই খবরের শিরোনাম দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। প্রতিবারই তাঁরা অনুরাগীদের মন জয় করেন। এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি ভারতের মুম্বাইয়ে একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দীপবীর। দুজন দুজনকে যে কী ভালোবাসেন, তা প্রত্যক্ষ করলেন ভক্তরা। দীপিকার স্যান্ডেল হাতে রণবীরের দাঁড়ানোর ভঙ্গি অনুরাগীদের নজর কেড়েছে।

বিয়ের অনুষ্ঠানে দীপবীর। ছবি : সংগৃহীত

মানুষের ভিড় থেকে স্ত্রী দীপিকাকে শুধু রক্ষাই করেননি রণবীর, হাতে আঁকড়ে ধরেছিলেন তাঁর স্যান্ডেল। নেটিজেনরা বলছেন, এই না হলে হাবি! সবাইকে অবাক করে দিয়েছেন এ তারকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভক্ত লিখেছেন, ‘একমাত্র এই ধরনের মানুষেরাই নারীর মন জয় করে নিতে পারে।’ আরেকজন লিখেছেন, ‘দীপিকা সৌভাগ্যবতী, রণবীর যথেষ্ট ভদ্রলোক, কীভাবে যত্ন নিতে হয় জানেন।’

মিহির মাঞ্জেশকার ও নমিতা মাঞ্জেশকারের বিয়েতে হাজির হয়েছিলেন দীপবীর। ফুলেল অফহোয়াইট শাড়ি পরেছিলেন দীপিকা আর রণবীর পরেছিলেন বন্ধগলার সঙ্গে কালো শেরওয়ানি।

ছয় বছর প্রেমের পর গত বছরের নভেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দীপবীর। সেই থেকে তাঁরা প্রকাশ্যে রোমান্স দেখিয়ে চলেছেন। সূত্র : বলিউড বাবল

কিউএনবি/রেশমা/২৩শে এপ্রিল, ২০১৯ ইং/রাত ৮:৩৯

শেয়ার করুন