কার্ড ছাপানোর পরেও কেন বিয়ে হয়নি, জানালেন সালমান

বিনোদন ডেস্ক : সালমান খান বিয়ে কবে করবেন, এই প্রশ্ন সকল সালমান খান ভক্তের। সালমান খানের বিয়ে হয়ে যাক, এটা হার্ডকোর ভক্তেরা না চাইলেও, তার বিয়ের ডেট জানতে সকলেই আগ্রহী। আর এই ধরণের প্রশ্নের প্রায়শই মুখোমুখি হন সালমান, যা নিয়ে মোটেই মাথাব্যথা নেই তার।

তবে সঙ্গীতা বিজলানির সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে গিয়ে কার্ড ছাপানোর পরেও কেন তাদের বিয়ে ভেঙ্গে যায় সেই নিয়েই একটি সাক্ষাতকারে মুখ খুললেন সালমান। বিভিন্ন সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই ঘুরছে সলমনের এই বক্তব্য।

জানা যাচ্ছে, ২০১৩ সালে সালমান কফি উইথ করণে এসেছিলেন। সে সময়ই তার ব্যক্তিগত জীবনের কিছু দিক প্রকাশ পেয়েছিল তার কথায়। করণের প্রশ্নে সালমান জানিয়েছিলেন, সঠিক সময় এলেই তিনি বিয়ে করবেন। একটা সময় এসেছিল যখন সত্যিই আমি বিয়ে করতে চেয়েছিলাম। অনেকদূর এগিয়েও গিয়েছিলাম। সঙ্গীতার সঙ্গে বিয়ের কার্ড ছাপানো হয়ে গিয়েছিল। কিন্তু আমি সঙ্গীতার যোগ্য ছিলাম না। পরে বিয়েটা ভেঙে যায়৷

উল্লেখ্য, সঙ্গীতা ছাড়াও, ক্যাটরিনা, ঐশ্বরিয়া অনেকের সঙ্গে পরে সম্পর্কে জড়িয়েছেন সালমান। বর্তমানে তিনি ইউলিয়া ভান্তুরের সঙ্গে ডেট করছেন। সালমান খানের ঘরোয়া অনুষ্ঠানে অনেকবারই তাঁকে উপস্থিত থাকতে দেখা গেছে।

 

 

 

কিউটিভি/সাজু/২২শে এপ্রিল, ২০১৯ ইং/দুপুর ১২:৪৫

শেয়ার করুন