৩০ ডিসেম্বর যা ঘটেছিল তা প্রহসন: ড. কামাল

ডেস্ক নিউজ : ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, ৩০ ডিসেম্বর যা ঘটেছিল তা প্রহসন।অনেকেই বলেছেন এটা নাটক, এটা দুঃখজনক।এসব করার কোনো দরকার ছিল?আজ মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর পুত্র প্রয়াত রাশেদ সোহরাওয়ার্দীর মৃত্যুতে আয়োজিত এক শোকসভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

ড. কামাল বলেন, নির্বাচনের পর দিন আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয় ‘আমরা আরো ৫ বছর ক্ষমতায় থাকবো’। এ কথা বলে তারা ১৬ কোটি মানুষকে অপমান করেছে।এটা মেনে নেওয়া যায় না।এ সময় সদ্য কারামুক্ত ব্যারিস্টার মঈনুল ইসলাম বলেন, আওয়ামী লীগ জনগণকে ভোটের অধিকার থেকে বঞ্চিত করেছে। আসলে তারা এটা করে নিজেরা নিজেদের বঞ্চিত করেছে। এটা স্বাধীন দেশের মানুষের জন্য লজ্জার।

তিনি বলেন, রাজনীতি এখন ব্যবসা হয়ে গেছে।এটা রাজনীতি নয়।দেশের রাজনীতি শেষ হয়ে গেছে।এতে আরো বক্তব্য দেন জেএসডির সভাপতি আসম আবদুর রব,বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খান, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, প্রেসেডিয়াম সদস্য মোকাব্বি খান, আমসা আমিন ও জগলুল হায়দার আফ্রিক প্রমুখ।

 

 

কিউটিভি/রেশমা/১২ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং/রাত ৮:৩১

শেয়ার করুন
  • 1
    Share