ভারতের বিলাসবহুল হোটেলে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ১৭

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের রাজধানী দিল্লিতে এক বিলাসবহুল হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্রমশ বাড়ছে মৃতের সংখ্যা। অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ১৭ জনের নিহতের খবর পাওয়া গেছে। মঙ্গলবার এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর এনডিটিভির।প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লির করোল বাগের হোটেল অর্পিত প্যালেসে আজ ভোর ৪টা নাগাদ আগুন লাগে। দমকলের ২৬টি ইঞ্জিন আগুন নেভাতে কাজ করে। সকাল ৭ টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে বলে খবরে বলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের মোবাইলে ধারণকৃত ভিডিও রেকর্ডে দেখা যায়, পাঁচতলা বিল্ডিং থেকে আগুন ও ধোঁয়া বেরিয়ে ছেয়ে গেছে চতুর্দিক।পুলিশ জানায়, অন্তত ৩৫ জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সেখানকার স্থানীয় রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক। ধোঁয়ায় শ্বাসরোধ হয়েই বেশিরভাগ মানুষের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

নিহতদের মধ্যে এক শিশু ও নারী আগুন থেকে বাঁচতে হোটেলের জানালা দিয়ে লাফ দিতে গিয়ে মারা যায়। হোটেলটির ৬৫টি কক্ষে অন্তত ১৫০জন ঘুমাচ্ছিলেন। প্রাথমিক তদন্তে দমকল বাহিনী অনুমান করছে শর্টসার্কিট থেকেই এই আগুন লেগেছে। হোটেলটির প্রায় ৪০টি রুম সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে।

 

 

কিউটিভি/আয়শা/১২ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং /সন্ধ্যা ৭:১৯

শেয়ার করুন