প্রকাশ পেল মীর ইশতিয়াকের ‘প্রথম উপহার’ (ভিডিও)

বিনোদন ডেস্ক : ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ পেল বিস্ক ক্লাব নিবেদিত মীর ইশতিয়াকের স্বল্পদৈর্ঘ্য চলচিত্র ‘প্রথম উপহার’। গল্পটি লিখেছেন সুমাইয়া সারাহ মিষ্টি। এতে অভিনয় করেছেন তাঞ্জিন তিশা এবং রকিব উদ্দিন। ‘প্রথম উপহার’ স্বল্পদৈর্ঘ্য চলচিত্রে একটি গানও রয়েছে। যেখানে কণ্ঠ দিয়েছেন চিরকুটের জাহিদ নিরব। তুষার রাহমানের কথায় গানটির সুর করেছেন জাহিদ নিরব নিজেই।

‘প্রথম উপহার’ প্রসঙ্গে তাঞ্জিন তিশা বলেন, ‘গল্পটা যখন প্রথম আমার কাছে আসে আমি নিজেই খুব ইমোশনাল হয়ে পড়ি, সাথে সাথে ইশতিয়াক ভাইকে বলি এই গল্পটা আমি করতে চাই। গল্পটি মাথায় রেখে এক কথায় অসাধারন একটি ফিল্ম তৈরি করেছেন ইশতিয়াক ভাই।গল্পে আমার সাথে রকিব উদ্দিন ছাড়াও সাথে ছিল আরও ৭জন আর্টিস্ট এরা সবাই দুর্দান্ত অভিনয় করেছেন। আশা করি চলচিত্রটি সবার ভালো লাগবে, বিশেষ করে মেয়েদের।’

ভিডিও প্রসঙ্গে নির্মাতা মীর ইশতিয়াক বলেন, ‘চেষ্টা করেছি ভিন্ন কিছু করার। তাঞ্জিন তিশা, রকিব এবং সবাই অসাধারন পারফর্ম করেছেন। আমি মনে করি সুন্দর একটি ফিল্ম দর্শকদের উপহার দিতে পেরেছি।’জাগো এন্টারটেইনমেন্টের ব্যানারে ইউটিউবে ৯ ফেব্রুয়ারি ফিল্মটি প্রকাশ পায়। মাত্র ১২ঘন্টায় ভিডিওটি দেখেছেন ২ লক্ষাধিক মানুষ।

 

 

কিউটিভি/আয়শা/১২ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং /সন্ধ্যা ৬:৫৫

 

 

 

শেয়ার করুন