জন্মদিনে আঙুল দিয়ে কেক কেটে ভাইরাল মিমি

বিনোদন ডেস্ক : টালিউড অভিনেত্রী মিমি। কাজের ব্যস্ততা যতই থাকুক, নিজের জন্মদিনটা পরিবারের সঙ্গে কাটাতেই পছন্দ তার। ১১ ফেব্রুয়ারি ছিল তার জন্মদিন। ২৯তম এ জন্মদিনে ঘড়ির কাঁটা ১২টা ছোঁয়ার সঙ্গে সঙ্গেই মিমির বাড়িতে উদযাপিত হয় জন্মদিনের সেলিব্রেশন। মা তাপসী চক্রবর্তী ও বাবা অরুণ চক্রবর্তীর সঙ্গেই জন্মদিন সেলিব্রেট করলেন টালিগঞ্জের এই নায়িকা। এছাড়াও উপস্থিত ছিলেন মিমির পরিবারের অন্যান্য সদস্য ও বন্ধুরা।

তবে মজার এক কাণ্ড ঘটেছে এ আয়োজনে। কেক কাটতে গিয়ে ছুরি ব্যবহার না করে, সবাইকে চমকে দিয়ে নিজের আঙুল দিয়েই কেকটা কেটে ফেললেন মিমি। কেক কাটার পর প্রথমে সেটা মা, পরে বাবাকে খাইয়ে নিজের মুখেই ঢুকিয়ে দিলেন। তবে পরে অবশ্য সেখানে উপস্থিত সকলকেই নিজের হাতে কেক খাওয়াতে দেখা যায় মিমিকে। এমনকি প্রিয় পোষ্য চিকুকেও কেক খাওয়াতে ভুললেন না তিনি।


এদিন মিমিকে তার ২৯তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তার টুইটার হ্যান্ডেল ভরে ওঠে শুভেচ্ছা বার্তায়। সহকর্মীদের অনেকেই তাকে শুভেচ্ছা জানান।এ নিয়ে বেশ কিছু ছবিও প্রকাশ করেছেন বিরসা দাশগুপ্ত। তার পোস্ট করা ওই ছবিগুলো দেখে বেশ বোঝা যাচ্ছে মিমির জন্মদিনের সেলিব্রেশনের সময় উপস্থিত ছিলেন তিনিও। সেখানে বিরসার পাশাপাশি দেখা যায় মিমির অন্যতম ঘনিষ্ঠ বন্ধু নুসরত জাহানকেও।

এদিকে মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পায়েল সরকার, অর্পিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্যা চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় সহ আরও অনেককেই। এমনকি মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজ ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 
মিমি চক্রবর্তী আপাতত যশ দাশগুপ্তের সঙ্গে একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। 

সূত্র : জি নিউজ

কিউটিভি/অনিমা/১২ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং/দুপুর ২:০৭

শেয়ার করুন